Bangla Serial

Kar Kachhe Koi Moner Kotha: শতদ্রুর বাড়িতে শিমুল! আরো একবার শিমুলকে কাছে টানতে চাইল সে! দারুন পর্ব আজকের

এই মুহূর্তে জি বাংলার পর্দায় দাপট দেখানো সিরিয়ালের নাম কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Katha)। এই ধারাবাহিকটি এই মুহূর্তে অন্যতম দর্শকপ্রিয় একটি ধারাবাহিক (Serial ) হয়ে উঠেছে। বঙ্গ দর্শককুলের মনে এই ধারাবাহিকটি ভীষণ রকম ভাবে দাগ কেটেছে। প্রসঙ্গত উল্লেখ্য, দর্শকরা এই ধারাবাহিকটি দেখতে এখন ভীষণ পছন্দ করছেন। কারণ এই মুহূর্তের গল্পে ভীষণ রকম চমক রয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, দর্শকদের কাছে এই ধারাবাহিকটি এই মুহূর্তে ভীষণ রকমভাবে গ্রহণযোগ্য হয়ে উঠেছে। উল্লেখ্য, এই ধারাবাহিকের গল্প এখন দুর্নিবার গতিতে ছুটছে। আর যা এই ধারাবাহিকের দর্শকপ্রিয়তার অন্যতম কারণ। শুরুর দিকে অনেক বিবাদ, বিক্ষোভ, কটাক্ষ সহ্য করলেও ধীরে ধীরে এই ধারাবাহিকটির গল্প এখন মনে ধরছে দর্শকদের।
কার কাছে কই মনের কথায় দেখানো হয়েছিল শিমুল নিজের পাড়া-প্রতিবেশী বন্ধুদের সঙ্গে নিজের মনের কথা ভাগ করে নেয়। কিন্তু গল্পের গতি অনুযায়ী এই মুহূর্তে ধারাবাহিকে দেখানো হচ্ছে যে শিমুল ধীরে ধীরে নিজের শাশুড়ির সঙ্গে নিজের মনের কথা ভাগ করে নিচ্ছে।

প্রসঙ্গত উল্লেখ্য, এই মুহূর্তে এই ধারাবাহিকে দেখানো হচ্ছে, শিমুলের ওপর শিমুলের শাশুড়ি অত্যাচার করলেও তিনি জানেন তার মেয়েকে একমাত্র এই পরিবারে ভালোবাসে শিমুল। তিনি চোখ বুজলে শিমুল‌ই আটকে রাখবে পুতুলকে। শিমুলের প্রতি এই বিশ্বাস ভরসা তার জন্মেছে।মনে মনে তিনি শিমুলকে ভালোবেসে ফেলেছেন।

আরো পড়ুন: মিষ্টি মিষ্টি পুলি পিঠে তো খেয়েছেন, এবার বানিয়ে ফেলুন মাংসের পুর ভরা ঝাল পুলি পিঠে

এই ধারাবাহিকে শিমুলের প্রাক্তন প্রেমিক শতদ্রুকে নিয়ে বিশাল নাটক হয়েছে। কিন্তু নিজের প্রাক্তন প্রেমিকের নিমন্ত্রণ রক্ষা করতে বদ্ধপরিকর শিমুল কিন্তু তাকে পরাগ কিছুতেই যেতে দেবেনা। কিন্তু শাশুড়ির অনুমতি নিয়ে সে পুতুলকে নিয়ে সে অনুষ্ঠান বাড়ি যাওয়ার জন্য রওনা হয়। এরপর অবশ্য সে বিয়েবাড়িতে চলে আসে।

আর সেখানে এসে সে মুখোমুখি হয় শতদ্রুর। সেখানেই শতদ্রু শিমুলকে তার জীবনে ফিরে আসতে বলে। শতদ্রু চাকরি পায়নি, আর তাই সে সেই সময় শিমুলকে বিয়ে করতে পারেনি। সে শিমুলের কাছ থেকে ৫ বছর সময় চেয়ে নিয়েছিল। আর এবার সে চাকরি পেয়ে গেছে, আর তাই সে শিমুলকে প্রস্তাব দিয়েছে পরাগকে ছেড়ে তার কাছে চলে আসতে। কী করবে শিমুল?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।