Bangla Serial

Jagadhatri: জগদ্ধাত্রী দুশ্চরিত্রা! সবার সামনে রামধোলাই খেল উৎসব! দুর্দান্ত পর্ব আজ

জি বাংলার (Zee Bangla) টিআরপি যে টপে তুলছে সেই ধাবাহিকটি হল ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। গত কিছু সপ্তাহে টিআরপির লিস্টে প্রথম নয়তো দ্বিতীয় স্থানে রয়েছে এই মেগা। ধারাবাহিকের গল্পটি বেশ পছন্দ দর্শকদের। ধারাবাহিকের অ্যাকশনধর্মী প্লট গল্পটিকে আরও চমকদার করে তুলেছে। গল্পের মুখ্য চরিত্রে রয়েছে ‘জগদ্ধাত্রী’, যে জ্যাস (Jyas) রূপে দুষ্টের দমন করে।

সম্প্রতি প্রমান হয়েছে স্বয়ম্ভু (Swayambhu) রাজনাথের (Rajnath) আরেকটি ছেলে। আর তারপর থেকেই উৎসব (Utsav) ভয় পেতে শুরু করেছে সম্পত্তি নিয়ে। উৎসব কিছুতেই সম্পত্তির ভাগ কারোর সঙ্গে শেয়ার করতে চায় না। আর তাই সয়ম্ভুকে সরানোর জন্য একের পর এক চক্রান্ত করে চলেছে সে। যদিও জগদ্ধাত্রী তার সমস্ত প্ল্যানে জল ঢেলে দেয়। বৈদেহীও (Boidehi) তার নিজের ছেলে উৎসবকেই সম্পত্তির অধিকার দিতে চায়। উৎসব ও তার স্ত্রী মেহেন্দি শুধুই সম্পত্তির জন্য বৈদেহীর সঙ্গে ভালো ব্যবহার করে।

রাজনাথ ভালোমতো জানে তার দুই ছেলের মধ্যে কোন ছেলে সম্পত্তি পাওয়ার যোগ্য। অন্যদিকে কৌশিকী তার কোম্পানি স্বয়ম্ভু ও জগদ্ধাত্রীর নামেই লিখিয়ে দিতে চায়। উল্লেখ্য, উৎসবের সঙ্গে বিয়ের আগে সম্পর্ক ছিল জগদ্ধাত্রীর। তবে উৎসব খুবই খারাপ ছেলে। তাই জগদ্ধাত্রী সেই সম্পর্ক থেকে সরে এসেছিল। পরে জগদ্ধাত্রী সৎ বোন মেহেন্দির সঙ্গে উৎসবের বিয়ে হয়। আর সেই বাড়ির ছেলে স্বয়ম্ভুর সঙ্গে জগদ্ধাত্রীর বিয়ে হয়।

বিয়ের পর থেকেই জগদ্ধাত্রী ও স্বয়ম্ভুকে তাড়ানোর জন্য উঠেপড়ে লাগে মেহেন্দি ও উৎসব। সম্পত্তিকে নিজের দখলে আনতে এবার জগদ্ধাত্রীর জীবনে সমস্যার আনার চেষ্টা করছে তারা। এমনকি স্বয়ম্ভু ও জগদ্ধাত্রীর সম্পর্কেও বিষ ঢালার চেষ্টা করেছে। মেহেন্দি জগদ্ধাত্রীর সম্পর্কে সবই জানে। তবুও সে বৈদেহীকে বলে, জগদ্ধাত্রীকে উৎসব কোনোদিনই ভালোবাসেনি।

উৎসবের উপর তাই প্রতিশোধ নেওয়ার জন্য স্বয়ম্ভুকে বিয়ে করে জগদ্ধাত্রী এই বাড়িতে এসেছে। উৎসবও সায় দেয় মেহেন্দির কথায়। জগদ্ধাত্রীর চরিত্রে দাগ ছেটানোর চেষ্টা করে উৎসব। এরপর রেগে গিয়ে জগদ্ধাত্রী উৎসবের গায়ে হাত তোলে ও সাবধান করে দেয়। কৌশিকীও জগদ্ধাত্রীকে সমর্থন করে, কারণ কৌশিকী ভালোমতোই উৎসবকে চেনে। সে জানে, কে কি করতে পারে!জগদ্ধাত্রী ও স্বয়ম্ভুকে তাড়ানোর জন্য উৎসব আর কি কি ছক কষে, এবার তাই দেখার।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।