Bangla Serial

দীপা পরপুরুষের কাছে যেতে পারে মানে না সূর্য, তাহলে কেন কবীরকে নিয়ে সন্দেহ? সূর্যর চোখে চোখ রেখে প্রশ্ন দীপার, এবার খুশি দর্শক

নায়ক-নায়িকা সূর্য-দীপার মিলন কবে হবে? বেঙ্গল টপার ধারাবাহিক অনুরাগের ছোঁয়াকে (Anurager Chhowa) ঘিরে দর্শকদের মনের মধ্যে এখন একটি প্রশ্নই ঘুরপাক খাচ্ছে। কিন্তু যার উত্তর জানা নেই কাররই। আজ প্রায় এক বছরের অধিক সময় পার হয়ে গেছে নায়ক নায়িকার বিচ্ছেদ দেখতে দেখতে।

দর্শকরা এবং সত্যিকার অর্থেই চান এই ধারাবাহিকের নায়ক-নায়িকার মিলন দেখানো হোক কবে কখন কিভাবে দেখানো হবে সেই মিলন। উত্তর জানা নেই কারোরই। আগেই দেখানো হয়েছিল সেনগুপ্ত বাড়ি থেকে সোনাকে নিয়ে বেরিয়ে আসার পর আর্থিক দুর্গতির কারণে এক বাড়িতে মালির কাজ নেয় দীপা। আর যে বাড়িতে দীপা মালি হিসেবে কাজ নিয়েছিল সেই বাড়ির মালিক ছিলেন সূর্যের কলেজের প্রফেসর।

ওই বাড়িতে যখন দীপা কাজের কথা বলতে গিয়েছিল তখন সেখানেই তার সঙ্গে দেখা হয় পরাগ নামে এক ব্যক্তির। এবং এই ব্যক্তি যে একেবারেই সুবিধার নয় তা দীপা প্রথম দিনেই বুঝতে পেরে গিয়েছিল। পরাগ নামক এই লোকটা দীপাকে ভীষণ নোংরা চোখে দেখছিল দীপাকে। কিন্তু অন্য কোন উপায় দেখতে না পেয়ে ওই বাড়িতেই কাজ নেয় দীপা। আর সেই জন্য বিপদকে উপেক্ষা করে সে এই কাজে ঢুকে পড়ে।

মিশকার আসল সত্যি কি এবার জানতে পারবে সূর্য?

অবশ্য প্রথম দিন মালিকের বাড়িতে অনেক অতিথি আসায় মালকিন দীপাকে রান্নার কাজে সাহায্য করতে বলে। যথারীতি সেই কাজই করছিল দীপা আর তখন তার সঙ্গে নোংরা আচরণ করে পরাগ। ঘটনাচক্রে সেই বাড়িতেই অতিথি হয়ে এসেছিল সূর্য , মিশকা এবং তাদের কলেজের বন্ধুবান্ধবরা। যথারীতি কুটিল মিশকার চোখ খুঁজে পায় দীপাকে। সেইসময় মিশকা খেয়াল করে পরাগ নোংরা দৃষ্টিতে দীপাকে দেখছে। আর সেটারই সুযোগ নেয় মিশকা। সে পরাগকে বলে নিচে গিয়ে সবার সামনে তার দিদিকে বলতে যে দীপা তাকে একলা ঘরে ডেকেছে।

আর তার আগেই দীপার হাতে চড় খেয়ে দীপার ওপর প্রতিশোধ নিতে চাইছিল পরাগ। সে নিচে গিয়ে সূর্যর সামনে তার দিদিকে বলে দীপা নাকি তাকে একা একলা ঘরে ডেকেছে। কারণ তার স্বামী ছেড়ে দিয়েছে। তার পুরুষের দরকার। এই কথা শুনে বাড়ির মালকিন ডেকে পাঠায় দীপাকে। ‌ চমকে ওঠে সূর্য। ‌ আর তারপর পরাগকে সপাটে চড় মেরে সূর্য বলে, দীপা তার স্ত্রী! তার সাহস কি করে হয় এইরকম কথা বলার! এরপর পরাগকে পুলিশে দেওয়ার সিদ্ধান্ত নেয় সূর্য। এই কথা শুনে আসল সত্যি উগরে দেয় পরাগ। সে বলে দেয় তাকে এই মিথ্যে কথা বলতে বলেছিল মিশকা।

দীপার প্রশ্নের কী জবাব দিল সূর্য?

বাড়িতে এসে সূর্য চোটপাট করতে থাকে দীপার ওপর। সে না থাকলে দীপা কীভাবে নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারত সেই নিয়েও প্রশ্ন তোলে সে। যদিও দীপা সূর্যকে বলে তাকে বিশ্বাস করতে কেউ বলেনি। কিন্তু সূর্য বলতে থাকে দীপা এমন কিছু করতে পারে সেটা সে বিশ্বাস করেনা। তখন‌ই দীপা বলে ওঠে তাহলে কবীরকে নিয়ে সে কিভাবে দীপাকে এতদিন ধরে অবিশ্বাস করছে? দীপার মুখে এই কথা শুনে চুপ করে যায় সূর্য।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।