Bangla Serial

এক এক করে সত্য উন্মোচন হচ্ছে সূর্যর সামনে! হোলির দিন মুখোমুখি হতে চলেছে দীপা-সূর্য! তারপর কী ঘটবে?

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এক সময়ে টিআরপিতে (TRP) ছক্কা হাঁকাতো এই টেলিসিরিয়াল (Tele Serial)। তবে সাম্প্রতিক কালে একাধিক বাংলা ধারাবাহিকের (Bengali Serial) আগমনে দর পড়েছে সূর্য-দীপার প্রেম কাহিনির। তাই টিআরপি টানতে আর দর্শকদের আগ্রহ ধরে রাখতে ধারাবাহিকের প্রত্যেক পর্বে আসছে নতুন নতুন চমক।

ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে সুস্থ হয়ে উঠেছে দীপা। তার অপারেশন একশ শতাংশ সফল। সেনগুপ্ত বাড়িতে বইছে খুশির হাওয়া। অর্জুনও রূপার আরোগ্যের জন্য একটি বড়সড় হোলি সেলিব্রেশনের আয়োজন করেছে। রূপার অপারেশন অর্জুনের জীবনের মোড় ঘুরিয়েছে। এখন তার ইনস্টিটিউটের নামডাক ভারত জোড়া।

surjo deepa

তবে ভাল নেই সূর্য। পরিবারের থেকে পিছুটান কাটাতে গিয়ে বারবার ব্যর্থ হয়েছে সে। এই মুহূর্তে ইরাকে নিয়ে কলকাতায় এসেছে সূর্য। পরিস্থিতির চাপে পড়ে ইরাকে বিয়ে করলেও, নিজের দায়িত্বর থেকে এক চুলও হটতে চায় না সে। তবে ইরার সঙ্গে তার স্বামী-স্ত্রীর সম্পর্ক গড়ে উঠবে না কোনোদিন। তাকে তার বাবার হাতে তুলে দিয়ে নিজের কাঁধের বোঝা কমাবে সূর্য।

এদিকে কলকাতায় এসে মেয়ে দুজনকে দেখতে বারবার বিভিন্ন জায়গায় ছুটে যায় সে। দূর থেকে দেখলেও কাছে যেতে দ্বিধাগ্রস্ত হন। এদিকে, হোলির দিনের অনুষ্ঠানে ইরা আর তার স্বামীকে নেমন্তন্ন করে দীপা। তখনই সূর্য জানতে পারে রূপার অসুখের কথা। ইনভিটেশন কার্ডে দীপা আর অর্জুনের নাম একসঙ্গে দেখে ও দীপার নামের পাশে ‘চক্রবর্তী’ পদবি দেখে আরও মুষড়ে পড়ে সূর্য।3

1279692 h 984150035c1d

আরও পড়ুনঃ মেহেন্দি হল জব্দ! এঁচোড় কাটতে গিয়ে লেজেগোবরে দশা তার! হেসে খুন দর্শকরা

ইরাকে জানায় হোলির দিন সে ইরার সঙ্গে যাবে। স্ত্রীর পরিচয় দিয়েই ইরাকে হোলির ফেস্টিভ্যালে নিয়ে যাবে। শুধু বাচ্চা মেয়ে ‘রূপা’র জন্য তিনি যাবেন। তারপরই দেখতে পাওয়া যায়, গোটা সেনগুপ্ত পরিবার যখন ন্যাড়াপোড়া করছে তখন সেখানে আসে সূর্য। দূর থেকে গোটা পরিবারকে সে দেখতে থাকে। অর্জুনের সঙ্গে তার বাচ্চারা খুশি, এমনকি তার প্রাক্তন স্ত্রীর মুখেও হাসি। হয়ত ভাল আছে তারা। তাই সে ঠিক করে একেবারে হোলির দিন যাকে যা বলার বলা হবে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।