Bangla Serial

Anurager Chhowa: দীপার পিঁড়ি ধরতে চাইল উর্মি, উলু দিচ্ছে জয়! আজকের পর্ব দেখিয়ে দেবে কাজ লিঙ্গ ভেদ করে না

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager chhowa)তে আজ ১ম অক্টবর আয়োজিত হবে জাকজমক অনুষ্ঠান। যেখানে সূর্য (Surjyo) ও দীপার (Deepa) বিবাহবার্ষিকীর অনুষ্ঠানে মেতে উঠবে গোটা জলসা পরিবার। স্টার জলসার সকল জুটিরা এখানে উপস্থিত হবেন। সেনগুপ্ত বাড়ির সকলে আবার আনন্দে মেতে উঠবে। সূর্য ও দীপার নতুন করে জীবন শুরু হতে চলেছে। বহু বছর আলাদা থাকার পর আবারও সূর্য ও দীপা বিবাহ বন্ধনে আবদ্ধ হবে।

দীপা সেজে উঠবে বৌয়ের সাজে ও সূর্য বরের সাজে। আরও একবার বিয়ে দেওয়া হবে দুজনের। এতো বছর পর সূর্য নিজের ভুল বুঝতে পেরে দীপাকে নিজের করে নিয়েছে। যদিও এই আনন্দে জল ঢালার জন্য প্ল্যান করে চলেছে মিশকা (Mishka)। মিশকা আগেই সকলকে জানায়, সূর্যের সন্তান তার পেটে। তবে দীপা মিশকার চালাকি ধরে ফেলে। সে চালাকি করে মিশকাকে ফাঁসিয়ে তার মুখ থেকে সব দোষ স্বীকার করায়। যদিও মিশকা হয়তো প্রেগনেন্ট। তবে তা বৈধ ভাবে নয়।

অতিরঞ্জিত বিয়ে নয়, ভগবানকে সাক্ষী রেখে গাঁটছড়া বাঁধল সূর্য-দীপা,  'অনুরাগের ছোঁয়া'-য় মুগ্ধ দর্শকেরা

আমরা জানি, মিশকা সাইন্সের সাহায্য নিয়ে সূর্যের স্পার্ম নিজের মধ্যে ঢুকিয়ে প্রেগনেন্ট হয়েছে। মিশকা তাই এবার সূর্যের ডিএনএ টেস্ট করানোর প্রচেষ্টায় রয়েছে। সূর্য যদি ডিএনএ টেস্ট করে তাহলে প্রমাণিত হয়ে যাবে যে মিশকার পেটে সূর্যের সন্তান। আর সেটা যে মিশকার চালাকি, তা কেউ ধরতেই পারবে না। অন্যদিকে দীপা অতীতের সব ভুলে আবার নতুন করে সেজে উঠেছে।

অবশেষে বিয়ে। তবে কি সমস্ত বাধা কাটিয়ে আবারও এক হতে চলেছে সূর্য দীপা? -  YouTube

আমরা আগেই দেখেছি, মিশকার কথায় সূর্য দীপাকে অবিশ্বাস করেছিল। মিশকা যখন সূর্যকে দোষারোপ করে তখন কিন্তু দীপা সেই কাজ করে না। দীপা সূর্যের উপর বিশ্বাস রাখে। আর তাতেই সূর্য বুঝতে পারে, স্বামী – স্ত্রীর মধ্যে বিশ্বাস খুবই জরুরি, নয়তো সেকেন্ড লাগে না সম্পর্ক ভাঙতে। এবার দেখা গেল বিয়ের নিয়ম অনুযায়ী দীপার পিঁড়ি ওঠাতে এগিয়ে আসে জয়, তবলা সাথে হাত বাড়ায় দীপার বোন উর্মিও।

Anurager Chhowa - Watch Episode 383 - Urmi to Deny Ratna Entry? on Disney+  Hotstar

 

জয় উর্মিকে বারণ করলে সে বলে, এখন এমন কোনও কাজ নেই যেটা মেয়ে ও ছেলেকে আলাদা করে। সকলেই চেষ্টা করলে করতে পারে। পাশাপাশি আমরা দেখি জয়কে ‘উলু’ দিতে। ধারাবাহিক এই পর্বের মাধ্যমে বার্তা দিতে চলেছে, পুরোনো রীতিকে ভুলে আগে এগিয়ে যাওয়ার। এই যুগে ছেলে ও মেয়ে কেউই কোনও অংশে কম নয়। সকলেই চাইলে সবটা পারে। আজকের পর্ব যে জমজমাট হতে চলেছে, তা নিয়ে কোনও সন্দেহ নেই।

Titli Bhattacharya