Bangla Serial

Kar Kachhe Koi Moner Kotha: বাড়ি ফিরতে লেট তাই শিমুলকে ডিভোর্স দেবে! পরাগকে আজ ধুয়ে দেবে শিমুলের বৌদি

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের দর্শকদের কাছে হট ফেভারিট ধারাবাহিকের নাম কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Katha)। এই ধারাবাহিকটি অল্প সময়ের মধ্যেই দর্শকদের মনে এমন ভাবে প্রভাব বিস্তার করেছে যে এই ধারাবাহিকের ঘোর থেকে বেরোতে পারছেন না দর্শকরা।

এই ধারাবাহিকের শুরুর দিকের বেশ কিছু পর্ব নিয়ে দারুণ বিতর্ক বেঁধেছিল।‌ যদিও সেই সমস্ত বিতর্কের পাশ কাটিয়ে এখন দারুণ গতিতে ছুটে চলেছে এই ধারাবাহিকটি। পাঁচ বন্ধুর গল্প সেইসঙ্গে এক সদ্য বিবাহিতা মেয়ের শ্বশুর বাড়ির গল্পকে জুড়ে দেওয়া হয়েছে এই ধারাবাহিকে। আর সেই গল্পের চেটেপুটে রস আস্বাদন করছেন দর্শকরা।‌

এই মুহূর্তে ধারাবাহিকের গল্প অনুযায়ী শিমুল শ্বশুরবাড়ির অত্যাচারের বিরুদ্ধে মুখ খুলেছে। এবং তার প্রতিবাদী সত্ত্বা দেখে মুগ্ধ বাঙালি দর্শকরা। শুধু কি তাই? এই ধারাবাহিকের গল্প অনুযায়ী ধীরে ধীরে বাইরের শক্ত আবরণ ভেঙে চুরমার করে বেরিয়ে আসছে শিমুলের কুচুটে শাশুড়ির ভালো দিক। তিনি সে আদতে এক ভালো মনের মানুষ তা প্রমাণিত হচ্ছে।

আর সেই কারণেই তো নিজের দুই ছেলে পরাগ এবং পলাশের প্রতিবাদের মুখে দাঁড়িয়েও তিনি শিমুলকে তার প্রাক্তন প্রেমিক শতদ্রুর বোনের বিয়েতে যাওয়ার অনুমতি দেন। কিন্তু সেখানে গিয়ে মহা গন্ডগোলে পড়ে এসে শিমুল। কারণ মাছ রাস্তায় গাড়ি খারাপ হয়ে যায় তাদের এরপর দ্বিতীয় গাড়ির জন্য তাদেরকে দীর্ঘ সময় অপেক্ষা করতে হয়। আর দশটায় ফেরার কথা থাকলেও ঘড়ির কাঁটা দশটা পেরোতেই শিমুলের শ্বশুরবাড়িতে শুরু হয়ে যায় অশান্তি।

শিমুলির বর অপদার্থ পরাগ ফোন করে শিমুলের বাপের বাড়িতে তার ছোট বৌদিকে। রীতিমতো শাসিয়ে তাকে বলে যে তার ননদ বাড়ি না ফেরার জন্য সে নাকি শিমুলকে ডিভোর্স দেবে।‌ এই কথা শুনে বিন্দুমাত্র বিচলিত না হয় শিমুলের বৌদি পরাগকে জোর গলায় বলে দেয় এই একটা কারণ এর জন্য যদি শিমুলকে ডিভোর্স দেওয়া হয় তাহলে আইনি সেই লড়াইটা শিমুল লড়ে নেবে। আর শিমুলের বৌদির কথা শুনে রীতিমতো স্তম্ভিত হয়ে যায় পরাগ। মুখ দিয়ে শব্দ বের হ‌ওয়া বন্ধ হয়ে যায় তার।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।