Bangla Serial

“বাবার মতো আপন কেহ নাই…”। মানসিক ভারসাম্য হারিয়েও দুই মেয়েকে বড় বিপদের হাত থেকে রক্ষা করল সূর্য!

Anurager Chhowa Today Episode: বাবা-মেয়ের মতো পবিত্র সম্পর্ক বোধহয় আর হয় না। “বাবার মতো আপন কেহ নাই…”। মানসিক ভারসাম্য হারিয়েও দুই মেয়েকে বড় বিপদের হাত থেকে রক্ষা করল সূর্য। স্টার জলসার (Star Jalsha) অনুরাগের ছোঁয়ার (Anurager Chhowa) দর্শকরা সাক্ষী থাকল বাবা-মেয়ের এমন সুন্দর সম্পর্কের। এদিন টান টান উত্তেজনা ছিল ধারাবাহিকের পর্বে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৬ মে (Anurager Chhowa Today Episode 16 May)

বর্তমানে ধারাবাহিকের নায়িকা দীপা মোহনপুরে এসেছে সূর্যের খোঁজে। এখানে এক অজ্ঞাত পরিচয়ের ব্যক্তিকে উদ্ধার করেছিল পুলিশ। সূর্যকে খুঁজে বের করার দীপার নয়া লড়াইয়ে এবার শামিল সোনা-রূপাও। এদিন তারাও দীপার সঙ্গে মোহনপুরে এসেছে। তাদের প্রথম গন্তব্য স্থানীয় থানা।

তবে অচেনা অজানা জায়গায় ক্ষণিকের জন্য হলেও গাড়ি খুঁজতে সোনা-রূপাকে এক ফুলওয়ালীর কাছে রেখে যায় দীপা। তখনই হয় বড় অঘটন। দুজন উটকো লোক এসে কথার ছলে সোনা-রূপাকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। বাস থেকেই দুই মেয়ে ও দীপার উপর নজর রাখছিল তারা। এদিকে বাসস্ট্যান্ডে বসে অপেক্ষা করতে করতে সূর্যকে এক ঝলক দেখে সোনা। যদিও চিনে ওঠার আগে চোখের আড়াল হয়ে পড়ে সূর্য।

ধারাবাহিকের গল্প অনুযায়ী, মানসিক হাসপাতাল থেকে পালিয়েছে সূর্য। অন্ধকার স্যাঁতস্যাঁতে পরিবেশে সে থাকতে চায় না। আলো চায়। বাড়ি যেতে চায়। তবে বাসস্ট্যান্ডে এলেও, সূর্য বুঝতে পারে না কোন বাসে উঠবে। তার বাড়ি কোথায়! এদিকে হাসপাতালেও হইহই কাণ্ড। রোগী পালিয়েছে। রোগী খোয়া যাওয়া মানে পুলিশ কেস। আর পুলিশ কেস হলেই হাসপাতালের গেটে চিরকালের জন্য তালা ঝুলবে।

আরো পড়ুন: অপেক্ষা শেষ, এসে গেছে এই সপ্তাহের টিআরপি, ফুলকি, পর্ণাকে হারিয়ে শীর্ষস্থানে কথা, কোথায় জগদ্ধাত্রী?

দুই দুষ্ট লোক যখন সোনা-রূপাকে জোর করে নিয়ে যাচ্ছে। তখন দূর থেকে ঢিল মারে সূর্য। তারপরই লুকিয়ে যায়। তাই সোনা-রূপা দেখতে পারে না তাদের বাবাকে। এদিকে সোনা-রূপাকে দেখে মাথার মধ্যে তীব্ৰ যন্ত্রণা অনুভব করে সূর্য। আগের কথা মনে পড়তে থাকে। এসবের মধ্যে নিজেদের বাঁচাতে পারে সোনা-রূপা দুষ্ট লোকগুলোর কপালে জোটে গণপিটুনি।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।