Bangla SerialEntertainment

অপেক্ষা শেষ, এসে গেছে এই সপ্তাহের টিআরপি, ফুলকি, পর্ণাকে হারিয়ে শীর্ষস্থানে কথা, কোথায় জগদ্ধাত্রী?

বেজে গেছে ভোটের দমামা। সঙ্গে চলছে আইপিএল ফলেই দিনে দিনে হাল বেহাল হয়ে যাচ্ছে প্রতিটি ধারাবাহিকের। প্রতি সপ্তাহের তুলনায় বেশ খানিকটা কমেছে গেছে টিআরপির (Television Rating Point) নম্বর। যদিও এই পরিস্থিতিতেও স্টার জলসা এবং জি বাংলার প্রতি ধারাবাহিকের মধ্যই চলছে টিআরপি নিয়ে হাড্ডাহাড্ডি লড়াই। কিছু ধারাবাহিকের কমেছে টিআরপি আবার কিছু ধারাবাহিক অবাক করা নম্বর নিয়ে এগিয়ে টিআরপি তালিকায়। ছিনিয়ে নিয়েছে স্লট লিড।

বর্তমানে সমস্ত ধারাবাহিকের নির্মাতা এবং কলাকুশলীদেরই নজর রয়েছে এই টিআরপি তালিকার দিকে। দর্শকদের মধ্যেও রয়েছে উত্তেজনা। এই সপ্তাহে কোন ধারাবাহিকে করতে চলেছে বাজিমাত? জগদ্ধাত্রী কি পারল কথাকে হারিয়ে স্লট দখল করতে? কোন ধারাবাহিকের কমছে টিআরপি? কোন ধারাবাহিকটি দখল করল স্লট। প্রথমে পাঁচের মধ্যে রয়েছে কারা? জানা যাবে আজ। ইতিমধ্যেই টিআরপি তালিকায় এসেছে প্রকাশ্যে। গত সপ্তাহেও মতোই এই সপ্তাহেও দেখা গেছে অবাক করা ফলাফল।

এই সপ্তাহে বিজয়ী কথা, টিআরপিতে কেমন করল ফলাফল?

এই সপ্তাহে সকলকে চমকে দিয়ে টিআরপি তালিকায় সেরার সেরা হয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কথা। প্রথমে মুকুট চুরি, তারপর রবীন্দ্রজয়ন্তীর ধামাকা পর্ব আর বর্তমানে অঙ্কিত আর জিনুর সম্পর্কে টানাপোড়েন দারুণ পছন্দ দর্শকরা। এই সপ্তাহে ধারাবাহিকের ধারাবাহিকের রেটিং ৬.১। এই সপ্তাহে দ্বিতীয় স্থানে রয়েছে স্টার জলসার আরও একটি জনপ্রিয় ধারাবাহিক গীতা LLB। গীতা এবং স্বতিকের ওপর হামলা ধারাবাহিকের কাহিনীকে পৌঁছে দিয়েছে অন্য মাত্রায়। এই সপ্তাহে ধারাবাহিকের রেটিং ৬.০।

এই সপ্তাহে তৃতীয় স্থানে পৌঁছে গেছে জি বাংলার বর্তমানে সবচেয়ে জনপ্রিয় এবং চ্যানেল টপার ধারাবাহিক ফুলকি। যদিও আগেই থেকে বেশ কমে গেছে ধারাবাহিকের রেটিং। এই সপ্তাহে ৫.৯ রেটিংয়ে রয়েছে জি বাংলার ফুলকি। এই সপ্তাহে চতুর্থ স্থানে রয়েছে জি বাংলার নিম ফুলের মধু। নতুন নতুন চমকে ধারাবাহিকের কাহিনী অন্যমাত্রা নিলেও আগের থেকে বেশ খানিকটা কমে গেছে ধারাবাহিকের টিআরপি। বোঝাই যাচ্ছে আইপিএল এবং ভোটের ভালোই প্রভাব পড়েছে ধারাবাহিকের টিআরপিতে এই সপ্তাহে তাদের রেটিং ৫.৭।

আরো পড়ুন: মহা পাল্টিবাজ মহিলা! প্রতীক্ষার কথা শুনে শিমুলকে পরাগের কাছে যেতে বারণ করল মধুবালা দেবী

পঞ্চম স্থানে জ্যাস, ঈশানি হারিয়ে এবারও স্লট দখল করল রাই

এই সপ্তাহে পঞ্চম স্থানে পৌঁছে গেছে জি বাংলার একসময়কার বেঙ্গল টপার ধারাবাহিক জগদ্ধাত্রী। বর্তমানে ধারাবাহিকের নতুন কোন ট্র্যাক না আসার ফলে এবং নতুন চমক না আসার ফলে বেশ আশাহত দর্শকরা। যার প্রভাব পড়েছে ধারাবাহিকের টিআরপিতেও। এই সপ্তাহে ধারাবাহিকের রেটিং ৫.৪। এছাড়াও এই সপ্তাহেও রাত ১০টায় স্লটে বাজিমাত করেছে মিঠিঝোরা। প্রতি সপ্তাহে ধারাবাহিকের নতুন নতুন চমক দারুণ লাগছে দর্শকদের। এই সপ্তাহে ধারাবাহিকের রেটিং ৩.৪ এবং এই সপ্তাহে প্রতিপক্ষ ধারাবাহিক হরগৌরী পাইস হোটেলের রেটিং ৩.১। এছাড়াও এই সপ্তাহে এই সপ্তাহে জি বাংলার আরেকটি জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছের রেটিংও কমেছে খানিকটা। এই সপ্তাহে তাদের রেটিং ৪.৯। যদিও এই সপ্তাহেও স্লট লিড করছে কোন গোপনে। অপরদিকে রোশনাইয়ের জনপ্রিয়তাও বাড়ছে দিনে দিনে। এই সপ্তাহে রোশনাইয়ের রেটিং ৪.২। এবার দেখা আরও সপ্তাহে টেআরপি তালিকায় কথা নিজেদের শীর্ষস্থান বজায় রাখতে সক্ষম হয় কিনা।

1st •• কথা ৬.১
2nd •• গীতা LLB ৬.০
3rd •• ফুলকি ৫.৯
4th •• নিম ফুলের মধু ৫.৭
5th •• জগদ্ধাত্রী ৫.৪

Piya Chanda