জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

পাকামির ফল মিলেছে! রূপা- দীপাকে হারিয়ে দিশেহারা সূর্য! আদৌ কী ফিরে পাবে দুজনকে?

Anurager Chhowa Today Episode: প্রলয় শুরু হয়েছে যমুনায়। মহাপ্লাবনে ভেসে যাচ্ছে চারিদিক। সূর্য-দীপার বিয়ের পর, সপরিবারে সেনগুপ্ত পরিবার ঘুরতে এসেছিল মথুরায়। ঠাকুরের পুজো দিয়ে তাদের নতুন জীবনের শুরুয়াত করতে চেয়েছিল তারা। তবে ভাগ্যের কি পরিহাস! ফের আলাদা হলো স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) নায়ক-নায়িকা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৯শে আগস্ট (Anurager Chhowa Today Episode 29th August)

ঘটনার দিন সূর্য-দীপা তাদের দুই মেয়েকে নিয়ে এসেছিলো যমুনা নদী দেখতে। তখনই বান আসে নদীতে। ভেসে যায় চারদিক। ভার বইতে না পেরে হাত ছেড়ে যায় দীপার। খানিকক্ষণ পর হাত ছেড়ে যায় রূপারও। বর্তমানে নিখোঁজ তারা। হাসপাতাল, পুলিশ, উদ্ধারকারী কেউ খোঁজ দিতে পারেনি তাদের।

bc9723a8 f172 44e9 923d 58de41f6dc8a

এদিকে জ্ঞান ফেরার পর পাগলের মতো আচরণ করছে সূর্য। হাসপাতালে ইস্ট দেবতার সামনে গিয়ে হাত জোর করে বলছে, কেন বারবার সবকিছু দিয়েও তার থেকে কেড়ে নেন ভগবান? এমনতো কথা ছিল না। তার সন্তান ও স্ত্রীকে যেন বাঁচিয়ে রাখে।

অপরদিকে, একই গ্রামে রয়েছে দীপা ও রূপা। দীপার বেহুঁশ। কখন জ্ঞান ফিরবে তার ঠিক নেই। একটি আশ্রমে উদ্ধার করে নিয়ে গেছে এক মহিলা। অপরদিকে, ছোট্ট রূপাকে গ্রামবাসীরা উদ্ধার করে নিয়ে গেছে। মস্তান ফান্টুসের বাড়িতে আশ্রিতা সে।

সূর্যও তন্ন তন্ন করে খুঁজে চলেছে তার স্ত্রী ও মেয়েকে। নিজেকে বড় অসহায় মনে হচ্ছে আজ। চোখের সামনে ভাসছে রূপা ও দীপার হাত ছেড়ে যাওয়ার দৃশ্য। তন্ন তন্ন করে চলছে খোঁজ। এই কদিনে সব হাসপাতালের চক্কর কেটে ফেলেছে সে।

TollyTales NewsDesk