জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সেরার তালিকা থেকে ছিটকে গেল শুভ বিবাহ! প্রথম পাঁচে দাপট দেখালো কে জি না জলসা?

ছোট পর্দার রেজাল্ট বেরোনোর দিন চলে এসেছে। তারকা থেকে দর্শক, সবাই মুখিয়ে থাকে জানতে, কে হল এই সপ্তাহের সেরা। কোন ধারাবাহিকে তাঁর গল্প আর টুইস্টের জোরে, সেরার জায়গা দখলে রাখতে পারল। কেই বা ছিটকে গেল তালিকা থেকে। স্টার জলসা (Star Jalsha) ও জি বাংলার (Zee Bangla) নতুন ধারাবাহিকের (New Serial) রমরমায় কেই বা নাম তুললো সেরার তালিকায়।

চলতি সপ্তাহে পঞ্চম স্থানের অধিকারী কোন গোপনে মন ভেসেছে। প্রাপ্ত নম্বর ৫. ৯। চতুর্থস্থানে রয়েছে উড়ান। ৬. ২ নম্বর পেয়ে তালিকার চতুর্থস্থানে রয়েছে উড়ান। তৃতীয় স্থানে নিম ফুলের মধু। পরপর কয়েক সপ্তাহ নজরকাড়া টিআরপি পেয়ে এ সপ্তাহে ৬. ৩ পেয়ে তৃতীয় স্থানে নিমফুল।

৬ নম্বর নিয়ে টিআরপি তালিকার দ্বিতীয় স্থানের অধিকারী যৌথ ভাবে জি বাংলা ও স্টার জলসা। জি-এর সঙ্গে তাল মিলিয়ে জলসাও ভাল ফল করছে সাপ্তাহিক টিআরপি তালিকায়। তবে প্রথমস্থানে হাড্ডাহাড্ডি লড়াই। জি বাংলাকে দশ গোল দিয়ে পয়লা স্থানের অধিকারী স্টার জলসার। জলসার চর্চিত মেগা ৭. ৪ নম্বর পেয়ে টিআরপিতে প্রথম স্থান অধিকার করেছে।

এক নজরে চলতি সপ্তাহের সেরা পাঁচ ধারাবাহিক

প্রথম- কথা (৭. ৪)

দ্বিতীয়- ফুলকি , গীতা এলএলবি (৬. ৬)

তৃতীয়- নিম ফুলের মধু (৬. ৩)

চতুর্থ- উড়ান (৬. ২)

পঞ্চম- কোন গোপনে মন ভেসেছে (৫. ৯)

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।