Connect with us

    Bangla Serial

    টিআরপিতে কামাল করল এই ধারাবাহিকগুলি! আগাম জেনে নিন কাল কী হতে চলেছে টিআরপিতে

    Published

    on

    trp serials scaled

    সপ্তাহ প্রায় শেষ হতে চলেছে আর সপ্তাহের শেষেই টিআরপি(TRP) র ফল চলে এসেছে সামনে। টিআরপি অর্থাৎ টেলিভিশন রেটিং পয়েন্ট যা নির্ধারণ করে কোন ধারাবাহিক আছে এগিয়ে। স্টার জলসা না জি বাংলা কোন চ্যানেলে ধারাবাহিক পেল সেরার শিরোপা। কোন ধারাবাহিকের কাহিনী মনে ধরছে না দর্শকদের। চ্যানেল সহ ধারাবাহিকগুলোর নজর থাকে সপ্তাহ শেষে এই টিআরপি দিকে।

    তবে কি হতে চলেছে এই সপ্তাহের টিআরপি। কে আছে এগিয়ে, কোন চ্যানেলের ধারাবাহিক বেশি মনে ধরছে দর্শকদের। কোন ধারাবাহিক পিছিয়ে যাচ্ছে টিআরপির দৌড়ে। এই সপ্তাহের টিআরপি তে প্রথম সারিতে এসেছে পরিবর্তন। শীর্ষ স্থান থেকে ছিটকে গেছে অনেক ধারাবাহিকই। টিআরপি কমেছে অনেকেই। আবার কিছু ধারাবাহিকের টিআরপি হয়েছে উন্নত, জনপ্রিয়তা বেড়েছে তাদের। এই সপ্তাহের চমৎকার প্রদর্শন করেছে অনুরাগের ছোঁয়া, নিম ফুলের মধু এবং লাভ বিয়ে আজ কাল।

    সন্ধ্যে ৬ টার ধারাবাহিক অর্থাৎ তোমাদের রানী এবং ইচ্ছে পুতুলের মধ্যে বলাই বাহুল্য টিআরপিতে অনেক অংকেই এগিয়ে রয়েছে তোমাদের রানী। তবে শোনা যাচ্ছে টিআরপি সামান্য হলেও বাড়তে পারে ইচ্ছে পুতুলের। ইচ্ছে পুতুল ধারাবাহিকটি চলে এসেছে তার প্রায় অন্তিম পর্বে তাই মেঘ ও নীলের বিয়েই এই পর্বগুলি দর্শকদের দৃষ্টি আকর্ষণ করছে।

    অন্যদিকে সাড়ে ৬ টার ধারাবাহিক অর্থাৎ কার কাছে কই মনের কথা এবং গীতা LLB র মধ্যে গীতা LLB র অসাধারণ চমকে ভরা পর্বগুলি দর্শকদের পছন্দ হচ্ছে বেশ, তার প্রতিফলনও দেখা যাচ্ছে টিআরপি তালিকায়, তালিকায় কার কাছে কই মনের কথার থেকে অনেকটাই এগিয়ে আছে গীতা LLB, কিন্তু আগের বারের তুলনায় অনেকটাই টিআরপি হারিয়েছে শিমুলের কার কাছে কই মনের কথা ধারাবাহিক।

    সন্ধ্যে ৭ টার ধারাবাহিক দুটির মধ্যে এবার বাজিমাত করেছে জগদ্ধাত্রী, অপরদিকে কথা ধারাবাহিকের টিআরপি কোনও পরিবর্তন হয়নি এই সপ্তাহে। সন্ধ্যে সাড়ে ৭ টার ধারাবাহিক দুটির মধ্যে সন্ধ্যা তারাকে ঝাঁপিয়ে গেলে ফুলকির টিআরপি, কিন্তু সন্ধ্যা তারার টিআরপি গ্রাফ আগের তুলনায় নিম্নমুখী। সন্ধ্যে ৮ টায় আবার তাক লাগিয়েছে নিম ফুলের মধু ধারাবাহিক। তুমি আসে পাশে থাকলে ধারাবাহিকের তুলনায় বর্তমানে টিআরপিতে অনেকটায় এগিয়ে নিম ফুলের মধু।

    সাড়ে ৮ টার ধারাবাহিক অর্থাৎ কোন গোপনে মন ভেসেছে আর লাভ বিয়ে আজ কালের মধ্যে চলছে হাড্ডাহাড্ডি লড়াই, তাই এই দুই ধারাবাহিকেরই টিআরপি ঊর্ধ্বমুখী। রাত নয়টায় আলোর কোলের টিআরপি বাড়ছে ধীরে ধীরে তবে জল থই থই ভালোবাসার টিআরপি এখনও দৌড়ে অনেকটাই এগিয়ে। তবে সাড়ে ৯ টা এবং ১০ টার জি বাংলার দুটি ধারাবাহিক মিঠিঝোরা এবং মিলি স্টার জলসা সবচেয়ে জনপ্রিয় দুই ধারাবাহিক অর্থাৎ অনুরাগের ছোঁয়া এবং হরগৌরি পাইস হোটেলের থেকে অনেকটায় পিছিয়ে।

    সাড়ে ১০ টায় নতুন ধারাবাহিক চিনির থেকে মন দিতে চাই টিআরপিতে এগিয়ে থাকলেও পরবর্তী সপ্তাহে এই দুই ধারাবাহিকের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই দেখা যেতে চলেছে। তবে পরিস্থিতি বলছে এই সপ্তাহের সেরার শিরোপা উঠতে চলেছে গীতা LLB বা জগদ্ধাত্রীর মাথায়। তবে অন্তিম ফলাফল বলবে ভবিষ্যত দেখা যাক যে ছিনিয়ে নেয় নম্বর ওয়ানের স্থান।