Bangla Serial

Mithai Star Marriage: সুখবর! বাস্তবে বিয়ের পিঁড়িতে মিঠাই তারকা! পাত্র-পাত্রী দুজনকেই চেনেন আপনিও

বর্তমানে টলিউডের বহু তারকা বিয়ের পিঁড়িতে বসছেন। দীর্ঘ প্রেমের পর চার হাত এক হচ্ছে তাঁদের। আবার কিছু সম্পর্কে বিচ্ছেদও ঘটছে। তবে নতুন জীবন শুরু করার আনন্দে গোটা টলিউডে খুশির আমেজ ছড়িয়েছে। আবারও দুই জনপ্রিয় তারকা খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai) দর্শক মনে এখনও জায়গা করে রয়েছে। ধারাবাহিকটি শেষ হয়েছে বহুদিন।

‘মিঠাই’ ধারাবাহিকের মাধ্যমে কিছু তারকা বিপুল জনপরিচিতি লাভ করেছেন। ধারাবাহিকটিতে পার্শ্বচরিত্রে থাকা তারকারাও দর্শক মনে সমান জায়গা করে নিয়েছে। এমনই এক তারকা এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। প্রধান চরিত্রে না থাকলে পার্শ্বচরিত্রে অভিনয় করে অনেক প্রশংসা কুড়িয়েছেন তিনি।

‘মিঠাই’ ধারাবাহিকে মিঠাই’এর মৃত্যুর পর ধারাবাহিকটি লিপ নেয়। আর তারপরই দেখা যায় মিঠাই বেঁচে রয়েছে। মিঠাই যে পরিবারে নতুন এসে হাজির হয়, সেই বাড়ির ছেলে হিসেবে অভিনয় করেন ‘স্বর্ণদ্বীপ্ত ঘোষ’ (Swarnadipto Ghosh)। তিনি যদিও নেগেটিভ রোলে ছিলেন। মিঠাই’এর সাথে সে খুবই খারাপ ব্যবহার করে। ‘স্বর্ণদীপ্ত’কে এর আগে আমরা ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ (Lakshmi Kakima Superstar) ধারাবাহিকে ‘লক্ষ্মী কাকিমা’এর বড় ছেলের ভূমিকায় অভিনয় করতে দেখেছি।

‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’এ ‘স্বর্ণদীপ্ত’র স্ত্রীর ভূমিকায় ছিলেন অর্পিতা মন্ডল (Arpita Mondol)। আর সেই ধারাবাহিক থেকেই তাঁদের প্রেম শুরু। পর্দার স্বামী-স্ত্রী এবার বাস্তবেও ধরা দেবেন একই রূপে। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করবার পর এবার গাঁটছড়া বাঁধতে চলেছেন তাঁরা। ইতিমধ্যে হয়ে গিয়েছে তাঁদের আইবুড়ো ভাতের অনুষ্ঠান। এই মিষ্টি যুগল নিজেরাই এই শুভ পরিণয়ের কথা ঘোষণা করেন।

আরও পড়ুনঃ ছদ্মবেশে পালানোর আগেই মিশকাকে ধরে ফেলল দীপা! দোষ স্বীকার করল মিশকা! পুলিশ করল গ্রেফতার

অর্পিতা বেশ কিছু ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন। সেই ছবিগুলো দেখে সকলেই তাদের বিয়ে নিয়ে চর্চা করতে থাকেন। অবশেষে স্বর্ণদীপ্ত তাঁর প্রোফাইল থেকে একটি কাপেল ছবি শেয়ার করে লেখেন ‘কি গো দিন তো ঘনিয়ে এলো, তৈরী হয়ে যাও এবার’। নিশ্চিত ভাবে বোঝাই গেল তাঁদের চার হাত এক হচ্ছে। বহুদিন পর পর্দার জুটি বাস্তবের স্বামী-স্ত্রী হতে চলেছে।

Ratna Adhikary