Bangla Serial

Surjo Deepa: আদৃত-সৌমীতৃষার মতোই পরিণতি হল সূর্য-দীপার! দিব্যজ্যোতির জীবনে পুরোনো প্রেম উঁকি দিতেই বাস্তবে কথা বলাবলি বন্ধ দুই তারকার

বাংলা টেলিভিশনের পর্দায় এই মুহূর্তে জনপ্রিয়তম ধারাবাহিক হচ্ছে অনুরাগের ছোঁয়া। টিআরপি তালিকায় শ্রেষ্ঠ এই ধারাবাহিকটি বঙ্গ দর্শকদের ভীষণ প্রিয়। এক‌ইসঙ্গে প্রিয় এই ধারাবাহিকের নায়ক-নায়িকা জুটি সূর্য-দীপা।

এই ধারাবাহিকে সূর্যর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত ও অভিনেত্রী স্বস্তিকা ঘোষ। এই দুই তারকার অভিনয়ে মুগ্ধ দর্শকরা। ধারাবাহিকের পর্দায় এই দুজনের মধ্যে প্রেম দেখার জন্য উদগ্রীব দর্শকরা। কিন্তু সেইরকম কোন‌ও মুহূর্ত যেন তৈরীই হচ্ছে না।

এই দুই তারকার মধ্যে দারুণ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল। এমনকী প্রেমের গুঞ্জন‌ও ওঠে। কিন্তু এবার শোনা যাচ্ছে সেই সম্পর্কে ভাঙন ধরেছে। জনপ্রিয় মিঠাই ধারাবাহিকের নায়ক-নায়িকা জুটি আদৃত-সৌমীতৃষার মধ্যে যেমন ব্যক্তিজীবনে সম্পর্কে ভাঙন ধরেছিল তেমন‌ই নাকি ভাঙন ধরেছে সূর্য-দীপার মধ্যে বাস্তব জীবনে।

সম্প্রতি তাঁদের মধ্যেকার ফাটল ধরা সম্পর্ক প্রকাশ্যে এসেছে।‌ একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে দুজন দুজনকে সম্পূর্ণভাবে এড়িয়ে চলেন। আর যা চোখ এড়ায়নি কারর। এমনকী একসঙ্গে অ্যাওয়ার্ড পেলেও কেউ কারর সঙ্গে একটি ছবিও তোলেননি। বলা যায় একে অপরকে এড়িয়েই যান তাঁরা।

এমনকি শোনা যাচ্ছে যে দিব্যজ্যোতির মা এবং বোনও নাকি স্বস্তিকাকে সোশ্যাল মাধ্যমে আনফলো করেছেন। কিন্তু কেন তাঁদের মধ্যে এই সম্পর্ক ফাটল তা জানা যায়নি। এমনকি শোনা যাচ্ছে প্রাক্তন প্রেমিকাও নাকি দিব্যজ্যোতির জীবনে উঁকি দিতে শুরু করেছেন। আর সেটাই কী তাহলে সম্পর্ক ভাঙনের আসল কারণ? যদিও তাঁদের সম্পর্ক যাতে আবার‌ও জোড়া লেগে যায় সেই আশা করছেন ভক্তরা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।