জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

TRP: দিন ঘনিয়ে আসছে? এই নিয়ে পরপর দু’বার জগদ্ধাত্রীকে হারালো গৌরী এলো! শেষ সপ্তাহে মিঠাই কোথায় দাঁড়িয়ে? চমকে দেওয়া ফলাফল

প্রত্যেক সপ্তাহের মতো এই সপ্তাহেও বৃহস্পতিবার প্রকাশিত হলো সাপ্তাহিক টিআরপি তালিকা। এই তালিকাটি দেখার জন্য উদগ্রীব থাকেন দর্শকরাও। কারণ তাঁদের প্রিয় ধারাবাহিক কত নম্বরে জায়গা করে নিয়েছে সেটা দেখতে হবে বৈকি!

বিগত ১ মাস আইপিএলের জন্য বাংলা টেলিভিশনে টিআরপি তালিকা একটু টালমাটাল হয়ে গিয়েছিল। কিন্তু গত সপ্তাহ থেকে আবারও পুনরায় নিজেদের ফর্মে ফিরেছে বাংলা ধারাবাহিকগুলি। গত সপ্তাহে টিআরপি তালিকা অনুযায়ী প্রথম স্থান ছিল স্টার জলসার ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। যদিও তার আগের সপ্তাহে সবাইকে চমকে দিয়ে প্রথম স্থানে উঠে গিয়েছিল জি বাংলার ধারাবাহিক গৌরী এলো। গত সপ্তাহে অনুরাগের ছোঁয়া প্রথম স্থানে ফিরলেও জগদ্ধাত্রীকে হটিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে গৌরী এলো।

যদিও একটা সময় স্টার জলসার অনুরাগের ছোঁয়া এবং জি বাংলার জগদ্ধাত্রীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই চলছিল। একটু পয়েন্টের এদিক ওদিকে আজ অনুরাগের ছোঁয়া, কাল জগদ্ধাত্রী হচ্ছিল প্রথম এবং দ্বিতীয়। কিন্তু হঠাৎই দ্বিতীয় স্থান দখল করে নিয়েছে গৌরী এলো।

আর চলতি সপ্তাহেও টিআরপি তালিকায় বিশাল কিছু রদবদল হলো না। গৌরী এলোকে এই সপ্তাহেও সরাতে পারল না জ্যাস সান্যাল। এই সপ্তাহের টিআরপি তালিকা অনুযায়ী ৭.৮ রেটিং পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে রয়েছে স্টার জলসার অনুরাগের ছোঁয়া। ৭.১ রেটিং পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে জি বাংলার গৌরী এলো এবং ৬.৮ রেটিং পয়েন্ট নিয়ে তৃতীয় নম্বরে রয়েছে জি বাংলার জগদ্ধাত্রী। চতুর্থ স্থানে রয়েছে নিম ফুলের মধু। যুগ্মভাবে পঞ্চম স্থান দখল করেছে স্টার জলসার দুটি ধারাবাহিক বাংলা মিডিয়াম এবং হরগৌরী পাইস হোটেল। এই সপ্তাহে পঞ্চম স্থান হারিয়েছে জি বাংলার রাঙা বউ।

উল্লেখ বাংলা টেলিভিশনের সবথেকে সফলতম ধারাবাহিক এবং টিআরপি তালিকায় ইতিহাস লিখে যাওয়া জি বাংলার মিঠাই ধারাবাহিকের এটিই ছিল শেষ সপ্তাহ‌। কিন্তু না শেষ সপ্তাহেও স্লট লিডার হতে পারেনি মিঠাই। ৩.৭ রেটিং পয়েন্ট নিয়ে ওই স্থানে স্লট লিডার হয়েছে স্টার জলসার রামপ্রসাদ। একই স্লটে মিঠাইয়ের প্রাপ্ত নম্বর ২.৭। উল্লেখ্য, প্রথম সপ্তাহ হিসেবে স্টার জলসা তুঁতে ধারাবাহিক কিন্তু বেশ ভালো ফল করেছে। প্রথম সপ্তাহে এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৪.৫।

চলুন এক নজরে দেখে নেওয়া যাক চলতি সপ্তাহে সেরা ৫ এর তালিকা-

প্রথম: অনুরাগের ছোঁয়া ৭.৮
দ্বিতীয়: গৌরী এলো ৭.১
তৃতীয়: জগদ্ধাত্রী ৬.৮
চতুর্থ: নিম ফুলের মধু ৬.১
পঞ্চম: বাংলা মিডিয়াম / হর গৌরী পাইস হোটেল ৫.৯

Titli Bhattacharya