জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জবর খবর! জি বাংলার ভক্তদের জন্য রয়েছে বিরাট সুখবর! জেনে নিন ঝটপট

জি বাংলায় (Zee Bangla) অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল জি বাংলায় আসতে চলেছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক। ব্লুজ প্রযোজনা সংস্থা, বাংলা টকিজ, অর্গানিক স্টুডিও এবং সুব্রত রায় প্রযোজনা সংস্থার (Subrata Roy Production House) নতুন ধারাবাহিক আসতে চলেছে জি বাংলায় যদিও তাদের সবাই তারিখ এখনও দেওয়া হয়নি। ব্লুজ প্রযোজনা সংস্থা এইমধ্যেই জানিয়ে দিয়েছে তাদের নতুন ধারাবাহিকের নাম। তাদের ধারাবাহিকে মূল চরিত্রে অভিনয়কারী কলাকুশলীদের নামও প্রকাশ্যে এসেছে ইতিমধ্যেই।

জানা গেছে বাংলা টকিজও খুঁজেছেন তাদের ধারাবাহিকের জন্য নতুন মুখ। মোহনা মাইতি তার লুক সেটের জন্য গেছেন তাদের সেটেও। তবে এবার সংবাদ আসছে আরও একটি জনপ্রিয় প্রযোজনা সংস্থা তাদের ধারাবাহিক নিয়ে আসছে জি বাংলায়। তাদের নতুন ধারাবাহিকের কোনও কিছুই এখনও ঠিক না হলেও জানা গেছে তাদের তারিখও দিয়ে দিয়েছে জি বাংলা। হ্যাঁ অবাক লাগলেও ঘটনাটি একদম সঠিক। তবে কোন প্রযোজনা সংস্থা তাদের ধারাবাহিক নিয়ে আসছে জি বাংলায়?

জানা গেছে সমস্ত ঝঞ্ঝাট মিটিয়ে ফিরছে সুব্রত রায় প্রযোজনা সংস্থা। হ্যাঁ জি বাংলাতেই আসতে চলেছে তাদের নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই সুব্রত রায় প্রযোজনা সংস্থা তৈরি করেছে ভানুমতির খেল, করুণাময়ী রানীরাসমণি, দেবী চৌধুরানী, মনসা, সৌদামিনীর সংসার, সাধক বামাক্ষ্যাপা, এ আমার গুরুদক্ষিণা সহ অনেকগুলি ধারাবাহিক প্রযোজনা করেছে এই প্রযোজনা সংস্থা। এবং সবকটি ধারাবাহিকই জনপ্রিয়তা লাভ করেছে অনেক।

তবে তাদের ধারাবাহিকের কলাকুশলী ঠিক কয়ে যাওয়ার পরও আসছিল না ধারাবাহিক। কারণ বশত জানা গেছে করুণাময়ী রাসমণি এবং ভানুমতির খেল ধারাবাহিকটি চলাকালীন কলাকুশলীদের টাকা না দিতে পারার কারণে বন্ধ হয়ে যায় প্রযোজনা সংস্থাটি। এখন আবার পুনরায় সংস্থাটি ধারাবাহিক শুরু করতে গেলে। পুরনো কলাকুশলীদের মধ্যে সকলের টাকা না মেটানোর কারণে তারা ধারাবাহিকটি শুরু করতে দিছিলেন না। ফলে এখন টাকা মিটিয়ে আবার কাজ শুরু করেছেন তারা।

জানা গেছে তাদের মার্চের পর্যন্ত সময় দিয়েছে জি বাংলা। তাই আজ থেকেই কাজ শুরু করে দিয়েছেন তারা। আজ থেকে প্রতিদিন হতে চলেছে সুব্রত রায় প্রযোজনা সংস্থার শুটিং। তবে কি মনে হয় আপনাদের প্রতিবারের মতো এবারও কি দর্শকদের মন জিতে নিতে পারবে সুব্রত রায় প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক।

Piya Chanda