Bangla Serial

সবে হয়েছে ব্রেকআপ, এরই মধ্যে নতুন পোস্ট করে চাঞ্চল্য ছড়ালো ‘ঝিলমিল’! নিজের ‘ধ্বংসের’ জন্য শোভনকে করল দায়ী?

হুঁশই নেই যেন, অনেকটাই অন্যমনষ্ক। আধ খোলা কালো শার্ট, হাতা গোটানো কিছুটা- এক অন্যরকম ভাবেই বসে অভিনেত্রী। এমনকি কাঁধ থেকে পোশাক সরে অন্তর্বাস উঁকি দিচ্ছে, কিন্তু খেয়াল নেই তাঁর। ধারাবাহিকে তাঁর নিজের মানুষকে কেড়ে নিয়েছে অন্য একজন! এবার কি তবে বাস্তবেও এমনটা ঘটল? বলছেন নেটিজেনরা। শোকেই যেন উদাস মনে তাকিয়ে আছেন অন্যদিকে। হলটা কী ‘তোমার খোলা হাওয়া’ ধারাবাহিকের ঝিলিমিলের?

টলিউডের ছোট পর্দা হোক বা বড় পর্দা সব জায়গারই বেশ পরিচিত মুখ হলেন স্বস্তিকা দত্ত। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু তাঁর। আর তারপরই তাঁর একটার পর একটা ছবি পেয়েছে জনপ্রিয়তা। ধারাবাহিকে এখন দাপিয়ে কাজ করে চলেছেন অভিনেত্রী। সম্প্রতি তাঁর সিরিজ ‘গভীর জলের মাছ’ প্রকাশ পেয়েছিল, বেশ হিট হয়েছে সেটি। তারপরই মুক্তি পেয়েছে তাঁর ‘ফাটাফাটি’ ছবিটি। স্বস্তিকা যে একই সঙ্গে ভালো এবং খারাপ দুই চরিত্র ফুটিয়ে তুলতে সক্ষম সেটা বারবার তিনি প্রমাণ করেছেন।

‘তোমার খোলা হাওয়া’তে ঝিলমিল এক সাধ মাটা মেয়ের চরিত্রে থাকলেও ‘ফাটাফাটি’ ছবিতে কিন্তু ধরা পড়ছেন একদমই অন্য রূপে। না কেবল ভ্যাম্পের চরিত্র নয়, তিনি নিজেকে ফ্যাশনিস্তা হিসেবে তুলে ধরেছিলেন সেই ছবিতে। একটা সময় অভিনেত্রী যে তথাকথিত মোটা ছিলেন, ওজন এখনের থেকে বেশ অনেকটাই বেশি ছিল। তবে এখন তিনি শরীর চর্চা করে নিজেকে একদম ফিট অ্যান্ড স্লিম রেখেছেন।

অভিনেত্রীর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে তিনি একটি সোফায় বসে আছেন। তাঁর পরনে শুধুই একটি কালো শার্ট, কাঁধ থেকে পোশাক সরে অন্তর্বাস উঁকি দিচ্ছে। শার্টও অর্ধেক খোলা। এলোমেলো চুলে অন্য মনস্ক হয়ে বসে রয়েছেন তিনি। গলায় একটি নেকলেস রয়েছে তাঁর। ক্যামেরার দিকে না তাকিয়ে অন্যদিকে তাকিয়ে রয়েছেন তিনি। উক্ত ছবিটি পোস্ট করে স্বস্তিকা লিখেছেন ‘তুমিই আমার শেষের কারণ।’

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta (@swastika023)

আর তা দেখেই নেটিজেনরা অবাক। প্রশ্ন এখন একটাই, কাকে উদ্দেশ্য করে লিখলেন এমনটা স্বস্তিকা? তবে কি প্রাক্তন শোভন? আমরা জানি, কিছুদিন আগেই তাঁদের সম্পর্কে ভাঙন ধরেছে। দীর্ঘদিন একসঙ্গে থাকার পর তাঁরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন। সেই ঘটনা সামনে আসতে তা নিয়ে কম চর্চা চলেনি এতদিন। কেন তাঁদের ব্রেকআপ হয়েছে এই নিয়ে চলছে সোশ্যাল মিডিয়ায় জলঘোলা। যদিও এখনও সেই বিষয়ে স্বস্তিকা বা শোভন কেউই মুখ খোলেননি।

Titli Bhattacharya