Bangla Serial

কোনদিন শেষ হবে না জি বাংলার এই বিশেষ ধারাবাহিক! ধামাকা সিদ্ধান্ত নিল চ্যানেল

জি বাংলা (Zee Bangla), স্টার জলসায়, কালার্স বাংলা, সান বাংলা এবং আকাশ ৮ সমস্ত চ্যানেলেই আসতে নতুন ধারাবাহিক। যেমন আকাশ ৮ টে শুরু হচ্ছে ধারাবাহিক অনুরাধা, স্টার জলসা শুরু হচ্ছে ধারাবাহিক টেন্ট সিনেমার বঁধুয়া। তবে সমস্ত চ্যানেলেই হচ্ছে একই সমস্যা। চ্যানেল সময় দিতে পারছে না ধারাবাহিকগুলোর। যে কারণে অনেকগুলি ধারাবাহিকের কাজ শুরু হয়েও বন্ধ হয়ে গেছে।

জি বাংলায়ও সম্প্রতি শুরু হতে চলেছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক। বাংলা টকিজ, অর্গানিক স্টুডিও, ব্লুজ প্রযোজনা সংস্থার ধারাবাহিক আসতে চলেছে জি বাংলায়। তবে সেই জায়গায় শেষ হতে চলেছে বেশ কয়েকটি ধারাবাহিক। মূলত টিআরপি কমে যাওয়ার কারণেই ধারাবাহিকগুলোকে বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল। সেই নিয়েই অনেক জল্পনারও সৃষ্টি হয়েছে দর্শকদের মধ্যে।

কিন্তু দিন আগেই শোনা গেছিল শেষ হয়ে যাবে ধারাবাহিক মিলি। তার জায়গায় চ্যানেল নিয়ে আসছে নতুন ধারাবাহিক। এছাড়াও শোনা গেছিল জি বাংলার আরও একটি ধারাবাহিক আলোর কোলের টিআরপি না বাড়লে হয়তো তারও সময় পরিবর্তন বা বন্ধও হতে পারে ধারাবাহিকটি। তবে শেষ হয়ে যেতে পারে জি বাংলার একসময়ে টিআরপি রাজত্ব করা বহুল জনপ্রিয়তা ধারাবাহিক ইচ্ছে পুতুল।

হ্যাঁ ধারাবাহিক নিয়ে সেই গুঞ্জন আগেই উঠেছিল। এই বছরই জানুয়ারি মাসে এক বছর পূর্ণ হওয়া এই ধারাবাহিক হয়ে যাবে বন্ধ কিন্তু কবে? ধারাবাহিকের প্রযোজনা সংস্থা অর্গানিক স্টুডিওকে সেই বিষয়ে ইতিমধ্যেই চ্যানেল জানিয়ে দিয়েছে সেই বিষয়ে। মেঘ, নীল এবং ময়ূরীর ত্রিকোণ প্রেমের কাহিনী এবার বিদায় নেবে পর্দা থেকে। ধারাবাহিকে সেই অনুযায়ী শুরু হয়ে গেছে প্রায় অন্তিম পর্ব।

iccheputul

মেঘ এবং নীলের বিয়ে দিয়েই হবে শেষ সেটাই জানা গেছিল তবে এখন সংবাদ আসছে অন্য। জানা গেছে আরও একসপ্তাহ বাড়িয়ে দিয়েছে চ্যানেল। কারণ বশত চ্যানেল জানিয়েছে ইচ্ছে পুতুলের জায়গায় সম্প্রচারিত হবে সে নতুন ধারাবাহিকটি তার শুটিং এখনও শুরু না হওয়ায় এই সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল। ফেব্রুয়ারি বদলে এখন মার্চে শেষ হবে আপনাদের প্রিয় ধারাবাহিক। তবে এই সিদ্ধান্ত খুশি ধারাবাহিকের অনুরাগীরা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।