Bangla Serial

খারাপ খবর! যোগমায়ার আগমনে চরম ক্ষতি হয়ে গেল জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিকের!

জি বাংলায় (Zee Bangla) অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল ৪ টে আসছে নতুন ধারাবাহিক জি বাংলা। তাদের মধ্যে বাংলা টমিজের তাদের ধারাবাহিকটির প্রজেক্ট বাতিল করেছে ইতিমধ্যেই। তবে জানা গেছ আত্র জায়গায় নতুন ধারাবাহিক নিয়ে আসবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রযোজনা সংস্থা এন আইডিয়াস। বাকি প্রযোজনা সংস্থাগুলি তাদের কাজ শুরু করে দিলেও। সকলের প্রতীক্ষার অবসান ঘটিয়ে ব্লুজ প্রযোজনা সংস্থা নিয়ে এসেছে তাদের নতুন ধারাবাহিক।

ব্লুজ প্রযোজনা সংস্থার ধারাবাহিক ইতিমধ্যেই রাজত্ব করছে টিআরপি তালিকায়। সে ব্লুজ প্রযোজনা সংস্থা ই নিয়ে এসেছে তাদের নতুন ধারাবাহিক যোগমায়া। ইতিমধ্যেই তাদের প্রোমোও মুক্তি পেয়েছে জি বাংলায়। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা সৈয়দ আরফিন এবং তার সঙ্গে দেখা যাবে টানা চার বছর অভিনয় জগত থেকে দূরে থাকার পর পর্দায় ফিরেছেন অভিনেত্রী নেহা আমানদীপ।

এছাড়াও ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন অনন্যা বিশ্বাস এবং পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন অরিন্দল বাকচি সহ ব্লুজ প্রযোজনা সংস্থার একাধিক অভিনেতা অভিনেত্রীকে। ধারাবাহিকটিও আর বাকি পাঁচটা ধারাবাহিকের মতোই একটি মেয়ের জীবন নির্ভর গল্প। যোগমায়া, একজন পরিশ্রমী মেয়ে যার জীবন চলে রিক্সা চালিয়ে। তবে শত কষ্ট সামলেও আইপিএস অফিসার হওয়ার পূরণ করে সে।

তবে অনেকদিন ধরেই জল্পনা চলছিল কখন আসবে ধারাবাহিকটি? সেই নিয়ে ধারণা করা হয় যে হয়তো ইচ্ছে পুতুল, মিলি, মন দিতে চাই, আলোর কোলে বা মিঠিঝোরা ধারাবাহিকের মধ্যে একটা শেষ করতে পারে চ্যানেল। কিন্তু সেই বিষয়ে নির্দিষ্টভাবে প্রথমে কিছুই জানায়নি তারা। তবে এবার অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে চ্যানেল প্রকাশ্যে আনল ধারাবাহিক সম্প্রচারের তারিখ এবং সময়।

জানা গেছে আগামী ১১ই মার্চ থেকে সন্ধ্যে ৬টায় আসতে চলেছে ধারাবাহিকটি। তার মানে কি অবশেষে শেষ হয়ে যাচ্ছে ধারাবাহিক ইচ্ছে পুতুল? এরকমটাই জানা যাচ্ছে। মেঘ এবং নীলের বিয়ে এবং শুভ পরিণয় দেখিয়েই শেষ হচ্ছে ধারাবাহিকটি। তাদের শেষ শুটিংও হয়ে যাবে কিছু দিনের মধ্যেই। তার মানে এবার তোমাদের রানীর বিরুদ্ধে লড়াইয়ে নামবে যোগমায়া। কি মনে হয় আপনাদের ব্লুজ প্রযোজনা সংস্থার বাকি ধারাবাহিকগুলোর মতোই কি তোমাদের রানীকেও হারিয়ে দেবে যোগমায়া?

Piya Chanda