Bangla Serial

Neem Phuler Modhu: নতুন নায়কের খোঁজে নিম ফুলের মধু! উঠে দাঁড়াতে অক্ষম রুবেল, ‘সৃজন’ চরিত্রে করতে পারবেন না শুটিং

বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’। সদ্য শুরু হওয়া ‘নিম ফুলের মধু’। উক্ত ধারাবাহিকে জুটি বেঁধেছেন পল্লবী শর্মা ও রুবেল দাস। সম্প্রতি আমরা জেনেছি, গুরুতর দুর্ঘটনার কবলে দত্ত পরিবারের ‘বাবু’ অর্থাৎ সৃজন দত্ত। উক্ত গল্পে প্রায় দিনই কিছু না কিছু ট্যুইস্ট আসতেই থাকে। আর তা নিয়েই শুরু হয় পর্ণার নতুন অভিযান।

টিআরপির লড়াইয়ে টিকে থাকতে সর্বদা নিজেদের ধারাবাহিকের জন্য সেরাটা উজাড় করে দিতে চান শিল্পীরাও। চিত্রনাট্যের স্বার্থেই ‘নিম ফুলের মধু’র গল্পে একটি অ্যাকশন সিকুয়েন্স রাখা হয়েছিল। আর সেই দৃশ্যের শ্য়ুটিং করতে গিয়েই ঘটল বিপদ, দুর্ঘটনার কবলে পড়লেন নায়ক। ইনস্টাগ্রামে রুবেলের সেই অসুস্থতার কথা সবার প্রথম জানান তাঁর প্রেমিকা শ্বেতা ভট্টাচার্য। আর তা সামনে আসা মাত্রই উদ্বিগ্ন হয়ে পড়ে ফ্যানেরা। রুবেলের জন্য সকলকে প্রার্থনা করার আর্জি জানান শ্বেতা।

উল্লেখ্য, কিছুদিন আগেই শ্বেতা-রুবেলের প্রেমের জল্পনায় শিলমোহর পড়েছে। তাঁদের সম্পর্কের কথা এখন সবাই জানে‌। জানা গিয়েছে, মঙ্গলবার ‘নিম ফুলের মধু’র একটি অ্যাকশন দৃশ্যের শ্যুটিং-এর সময় বাসের উপর থেকে লাফ দিতে হয়। আর তা করতে গিয়েই আচমকাই পড়ে যান রুবেল। এমন ভাবেই বেকায়দায় নীচে পড়েছেন, যে তাঁর দু-পায়ের গোড়ালি ভেঙে গিয়েছে! কিন্তু চিন্তার বিষয়, এখন ধারাবাহিকে সৃজনের প্রয়োজন অনেকটাই।

Rubel Das

শ্বেতা এক সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, “আপতত ছয় সপ্তাহ সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসক, প্রয়োজনে অস্ত্রোপচার করাতে হবে। ও তো ভীষণ ভালো নাচে, আমরা তাই সবাই খুব উদ্বিগ্ন। অপারেশনটা যাতে না করাতে হয়, সেটাই বাড়ির সকলে চাইছে’। সকলের কাছে শ্বেতার এটাই আর্তি, ‘আপনারা সবাই প্রার্থনা করুন, যাতে ও দ্রুত সুস্থ হয়ে ওঠে”। তবে এবার সৃজনের জায়গা কিভাবে ম্যানেজ করবেন পরিচালক?

শোনা যাচ্ছে, সৃজনের জায়গায় নতুন নায়ক খুঁজছেন ধারাবাহিকের জন্য। তবে কি আমরা আর দেখতে পাবনা রুবেল ও পল্লবীর জুটি? রুবেল দেড় মাস বিশ্রামে থাকলে লম্বা সময় ‘নিম ফুলের মধু’তে কাজ করতে পারবেন না তিনি। নায়ক ছাড়া এত লম্বা সময় মেগা সিরিয়ালের গল্প এগিয়ে নিয়ে যাওয়াও খুবই চ্যালেঞ্জিং হবে নির্মাতাদের কাছে। যদিও আদোও নতুন নায়ক খোজ হবে কিনা তা সম্পর্কে অফিসিয়ালি কিছু জানা যায়নি। তবে সকলেই চান সুস্থ হয়ে শীঘ্রই রুবেলকেই আবার ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে দেখতে।

Titli Bhattacharya