Bangla Serial

অপেক্ষার অবসান, সিঙ্গেল মাদারের গল্প নিয়ে ফিরছেন মোহনা মাইতি! প্রকাশ্যে কে প্রথম কাছে এসেছি ধারাবাহিকের প্রথম ঝলক!

জি বাংলায় (Zee Bangla) আসছে একের পর এক নতুন ধারাবাহিক। নতুন ধাঁচের কাহিনী, বড় বড় প্রযোজনা সংস্থা এবং তার সঙ্গে জনপ্রিয় টেলি অভিনেতা অভিনেত্রীরা পর্দায় ফিরছেন তাদের নতুন ধারাবাহিক নিয়ে। আর শুরু থেকেই প্রতিটি ধারাবাহিক মন জয় করতে সক্ষম হয়েছে দর্শকদের। সম্প্রতি ইচ্ছে পুতুলের কাহিনী শেষ করে জি বাংলা নিয়ে এসেছে ব্লুজ প্রোডাকশন হাউজের ধারাবাহিক যোগমায়া। একটি রিকশাচালকের মেয়ের আইপিএস হয়ে ওঠার গল্প নিয়েই শুরু হয়েছে যোগমায়া। ধারাবাহিকটির মাধ্যমে পর্দায় ফিরেছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী নেহা আমানদীপ এবং সৈয়দ আরফিন।

যোগমায়ার পর পরই জি বাংলায় এসেছে অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিক অষ্টমী। প্রসঙ্গত উল্লেখ্য,
অষ্টমীর মধ্যে দিয়ে ছোট পর্দায় ফিরছেন জনপ্রিয় টেলি অভিনেতা সপ্তর্ষি মৌলিক এবং অভিনেত্রী ঋতব্রতা দে। ধর্ম অধর্মের একেবারেই ভিন্ন স্বাদের কাহিনী নিয়েই জি বাংলায় এসেছে এই নতুন ধারাবাহিক অষ্টমী। ধারাবাহিকের এই ইউনিক বিষয়বস্তু দারুণ পছন্দ করেছেন দর্শকরা।

জানা গেছে খুব শীঘ্রই জি বাংলার পর্দা থেকে বিদায় নিতে চলেছে বাংলা টকিজের জনপ্রিয় ধারাবাহিক মন দিতে চাই। শুরু থেকে ধারাবাহিকটি টিআরপি তালিকায় স্লট লিডে থাকলেও দিনে দিনে কমে যাচ্ছে ধারাবাহিকের টিআরপি। অনেকেই মনে করছেন তিতির সোমরাজের মিল হয়ে যাওয়ার পর থেকেই বেশ একঘেয়ে হয়ে গেছে ধারাবাহিকের কাহিনী। যার প্রভাব করেছে টিআরপিতেও। বেশ কয়েকবার চিনির কাছে স্লট হারিয়েছে তিতিরের ধারাবাহিক। ফলেই এবার ধারাবাহিকটি দেশ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়ে নিয়েছে চ্যানেল।

জি বাংলায় আসছে কে প্রথম কাছে এসেছি

মন দিতে চাই ধারাবাহিকটিকে বেশ করে জি বাংলা নিয়ে আসছে বাংলা টকিজেরই নতুন ধারাবাহিক। যার মাধ্যমে পর্দায় ফিরছেন অভিনেত্রী মোহনা মাইতি। উল্লেখ্য, ধারাবাহিকটির নাম কে প্রথম কাছে এসেছি। এই ধারাবাহিকটিতে মোহনার বিপরীতে দেখা যাবে অভিনেতা সায়ন বসুকে। একজন সিঙ্গেল মাদারের জীবন নিয়েই আসছে এই নতুন ধারাবাহিক। সংসার চালানোর জন্য রোজগার সঙ্গে মেয়ের খেয়াল সবটাই রাখে ধারাবাহিকের মুখ্য চরিত্র মধুবনী।

আরও পড়ুনঃ দারুণ খবর! তবে কী এবার ফিরছে ‘বকুল কথা’ জুটি? আসছে নতুন ধারাবাহিক শুভ বিবাহ! নায়ক-নায়িকা চরিত্রে বিরাট চমক!

সিঙ্গেল মাদারের গল্প নিয়ে আসছে কে প্রথম কাছে এসেছি, কি রয়েছে ধারাবাহিকের প্রথম ঝলকে?

ধারাবাহিকের প্রথম ঝলকে দেখা যাচ্ছে অফিসের শেষে মেয়ে মিহিকে খুঁজছেন মধুবনী। তারপরই মেয়েকে খুঁজতে খুঁজতে সে দেখে তার মেয়ে তার বসের ঘরে গিয়ে খেলছে। মেয়েকে নিয়ে তারপর বেরিয়ে আসে মধু। রাস্তায় বেরিয়েই সে দেখে ঝমঝমিয়ে শুরু হয়েছে বৃষ্টি। একজন সহকর্মী মধুবনীকে বলেন তার স্বামী আসছে তাকে নিতে কিন্তু মধুবনী কার সঙ্গে যাবে? তখনই গাড়ি নিয়ে চলে আসে তার বস। মধু তাকে প্রথমে বারণ করলেও মায়ের কথা না শুনেই মিহি বলে পড়ে বসের গাড়িতে। মধুবনী স্যারকে বলে এইভাবে বারবার তাদের সাহায্য করা সবাই ভালোভাবে নেয় না। তার মেয়ে তাকে একাই দেখতে হবে। মধুবনীর জীবনে কি নতুন ভালোবাসায় ছোঁয়া হয়ে আসবে তার স্যার? ধারাবাহিকের প্রোমো দেখে বেশ উৎসাহী দর্শকরা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।