Bangla Serial

দারুণ খবর! তবে কী এবার ফিরছে ‘বকুল কথা’ জুটি? আসছে নতুন ধারাবাহিক শুভ বিবাহ! নায়ক-নায়িকা চরিত্রে বিরাট চমক!

স্টার জলসায় (Star Jalsha) আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। স্লট হারিয়ে ফেলা ধারাবাহিকের কাহিনীতে সমাপ্তি ঘটিয়ে চ্যানেল নিয়ে বাংলার জনপ্রিয় প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক। ধারাবাহিকগুলো নিয়ে দর্শকদের মনে তৈরি হচ্ছে উল্লাস। কারণে এই ধারাবাহিকগুলির মাধ্যমেই পর্দায় ফিরছেন বাংলার জনপ্রিয় অভিনেতারা। তার সঙ্গে প্রতিটি ধারাবাহিকের কাহিনীতে থাকছে কিছু ইউনিক বিষয়বস্তু। যেটা দারুণভাবে আকৃষ্ট করতে সক্ষম হচ্ছে দর্শকদের।

শুরু হয়েছে একের পর এক নতুন ধারাবাহিক! আসছে শুভ বিবাহ

সম্প্রতি স্টার জলসায় পর্দায় শুরু হয়েছে একের পর এক দারুণ দারুণ ধারাবাহিক। এই বছরের শুরুতেই স্টার জলসায় শুরু হয়েছে বঁধুয়া। যার মাধ্যমে পর্দায় ফিরেছেন অভিনেতা রেজওয়ান রব্বানী শেখ। এছাড়াও ২৫ এপ্রিল থেকে স্টার জলসার পর্দায় শুরু হয়েছে ম্যাজিক মোমেন্ট প্রযোজিত নতুন ধারাবাহিক রোশনাই। যার মাধ্যমে প্রায় ২ বছর পর পর্দায় ফিরেছেন অভিনেতা শন ব্যানার্জী।

ধারাবাহিকটি শনের বিপরীতে অভিনয় করছেন গাঁটছড়ার বনি অর্থাৎ অনুষ্কা গোস্বামী। তবে রোশনাই ছাড়াও স্টা জলসায় এপ্রিল মাসে শুরু হয়েছে সুরিন্দর ফিল্মসের ধারাবাহিক ভক্তির সাগর। এছাড়াও স্টার জলসায় আসছে সুরিন্দর ফিল্মসের আরেকটি ধারাবাহিক উড়ান। এক্কা দোক্কার পর আবার প্রতীক সেনকে পর্দায় কামব্যাক করছেন উড়ানের মাধ্যমে। ফলেই ধারাবাহিক নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা যে তুঙ্গে সেটা বলাই বাহুল্য।

আসছে শুভ বিবাহ, শুরু হল শুটিং! নায়ক-নায়িকার চরিত্রে রয়েছেন কারা?

তবে শুধু সুরিন্দর ফিল্মস নয়, আসছে অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের নতুন ধারাবাহিক। যার মাধ্যমে পর্দায় ফিরেছেন আপনাদের প্রিয় অভিনেতা হানি বাফনা। গ্রামের রানী বীণাপাণির ওপর স্টার জলসার আসন্ন এই ধারাবাহিক দেখা যাবে হানি বাফনাকে। গতকাল থেকে শুরু হয়ে গেছে ধারাবাহিকের শুটিং। যদিও এখনও হয়নি ধারাবাহিকের প্রোমো শুট। জানা গেছে ধারাবাহিকের মাধ্যমে পর্দায় আসবেন খুব জনপ্রিয় একজন অভিনেত্রী।

আরও পড়ুন: নতুন দিকে মোড় নিল সুচরিতার জীবন! দারুণ শুনে খুশি শিমুল, বিপাশা, শীর্ষা! তবে কি সুচরিতার জীবনে আসছে বিশেষ কেউ?

অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের আসন্ন এই ধারাবাহিকটির নাম রাখা হয়েছে শুভ বিবাহ। ধারাবাহিকের এই নামটি দেওয়া হয়েছে প্রযোজনা সংস্থার তরফ থেকে। যদিও চ্যানেলের তরফ এখনও কনফার্ম করা হয়নি কিছু। তবে চ্যানেলের মনে হলে পরিবর্তন হতে পারে এই নাম যেমন চ্যানেল পরির্বতন করেছিল তুঁতে, বাংলা মিডিয়াম আর বঁধুয়া নাম। আবার পরিবর্তন হয়নি গীতা LLB, উড়ান, রোশনাই নাম পরিবর্তন করেনি চ্যানেল। এবার দেখার এই ধারাবাহিকটি মাধ্যমে কোন অভিনেত্রী পর্দায় ফিরছেন।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।