Bangla Serial

এত দাপট সব শেষ, মৃত্যু হল ভিলেন শৈল মায়ের! অঝোরে কাঁদছে ঘোষাল পরিবার! গৌরীর কান্না দেখে ‘ন্যাকামো’ বলছে দর্শক

বাস্তব জীবনের থেকে একটু দূরে গিয়ে আধ্যাত্মিক কাহিনীতে মোড়া ‘গৌরী এলো’ ধারাবাহিক। ধারাবাহিক ‘গৌরী এলো’র ঈশান-গৌরী-র জুটি দর্শকদের বেশ প্রিয়। ধারাবাহিকে গৌরীর ভূমিকায় অভিনয় করছেন ‘ডান্স বাংলা ডান্স’ এর প্রতিযোগী ‘নবাগতা মোহনা মাইতি’। পাশাপাশি, ঈশান-এর ভূমিকায় রয়েছেন বিশ্বরূপ বন্দ‍্যোপাধ‍্যায়। গল্পের শুরুর সময় দেখানো হয়, গ্রামের মেয়ে গৌরী আর শহরের ডাক্তারবাবু হল ঈশান।

গ্রামের চিকিৎসা কেন্দ্রে গিয়েই গৌরীর সঙ্গে ঈশানের আলাপ হয়। তারপর তাদের বিয়ে হয় ও গৌরী শহরে আসে। ঈশান-গৌরী একে অপরের সর্বদা ঢাল হয়ে থাকে। দুজনে শিব ও শক্তির উৎস। ঈশান মহাদেবের অংশ ও গৌরী কালির অংশ। গল্পকে দর্শকের সামনে রূপ দিতে কখনো হাই ভোল্টেজের ড্রামা তৈরী করা হয়, যা বহু ধারাবাহিকের দেখা যায়না।

অনেকেই আবার এটাকে অতিরিক্ত নাটকীয়, লজিকবিহীন, ধর্মের নামে গোঁড়ামি বলে মনে করেন। এরমধ্যেই ধারাবাহিকে এসেছে বড় লিপি। গৌরী ও ঈশানের মেয়ে ‘তারা’ এখন বড় হয়ে গিয়েছে। তারার মধ্যেও রয়েছে গৌরির মতোই দৈবশক্তি। ধারাবাহিকের গৌরী আর ঈশানের বিরুদ্ধে প্রথম দিন থেকেই চক্রান্ত করে এসেছেন শৈলজা।

শেষে শৈলজা-এর জেল হয়। একদিকে তারা স্কুলে সঠিক প্রশ্নের উত্তর দিয়ে দেরিতে ঢোকার শাস্তি থেকে বাঁচল, অন্যদিকে ঘোষাল বাড়িতে খবর এল শৈলজা মারা গিয়েছে। জানা গিয়েছে, ভালো ভাবে থাকার জন্য জেল থেকে ছেড়ে দেওয়া হয় শৈলজাকে। আর তারপরই রাস্তায় দুর্ঘটনায় মারা যায় শৈলজা। আর তাই শুনে ভেঙে পড়েছে গোটা ঘোষাল পরিবার।

সম্প্রতি ফুলকির জন্য ঘোষিত স্লট অবাক করে দিয়েছে সকলকে। সন্ধ্যা সাড়ে ৭ টার স্লটে আসবে ‘ফুলকি’। যে সময় সম্প্রচারিত হয় ‘গৌরী এল’। যে মেগা বহু সপ্তাহ ধরে টানা টিআরপিতে পাঁচের মধ্যে জায়গা করে নিচ্ছে। তবে ‘গৌরী এল’ বন্ধ হচ্ছে না। সন্ধ্যা ৬ টা কিংবা রাত ৯ টা – কোনও একটা সময়েই সম্প্রচারিত হবে এই মেগা। তবে এখনও তার সঠিক সময় ঘোষণা হয়নি।

Ratna Adhikary