Tollywood

উচ্ছে বাবুকে ভুলে এবার দার্জিলিংয়ে পাহাড়ের কোলে রোমান্স করবে দেব-মিঠাই! সৌমীতৃষার ‘প্রধান’ নিয়ে এলো বড় আপডেট

বড় পর্দায় দেবের বিপরীতে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু এই খবর প্রায় সবারই জানা। মিঠাই ধারাবাহিকের ভালো অভিনয়ের সূত্রেই এই কাজ তিনি পেয়েছেন। যদিও বিরূপ ভাবনা চিন্তাও পোষণ করছেন অনেকেই‌। তাঁরা আবার বলছেন দেবের সঙ্গে ভালো সম্পর্কের সুযোগ নিয়ে কাজ হারিয়েছেন সৌমীতৃষা।

এমনটাও শোনা যাচ্ছে সৌমীতৃষা দেবের সঙ্গে কাজ পেতেই তড়িঘড়ি করে বন্ধ করে দেওয়া হয়েছে মিঠাই ধারাবাহিকের শুটিং। আদৌ কি সত্যি? এইসব প্রশ্নের উত্তর পাওয়া না গেলেও এবার জানা গেছে একটি বড় খবর। কী সেই খবর? জানেন কোথায় হচ্ছে প্রধান ছবির শুটিং?

এই বিষয়ে সিনেমার নায়ক দেব জানিয়েছেন উত্তরবঙ্গে হতে চলেছে এই ছবির শুটিং। সম্প্রতি টুইটারে নিজের ফ্যানেদের সঙ্গে আড্ডায় মেতে উঠেছিলেন দেব সেখানেই তাঁকে এক ভক্ত প্রশ্ন করে, ‘দাদা তুমি নর্থ বেঙ্গল কবে আসছো?’ সেখানেই উত্তরে দেব জানান ‘প্রধান’ ছবির শ্যুটিং করতে তিনি যাবেন উত্তরবঙ্গে।

প্রসঙ্গত উল্লেখ্য, ‘ব্যোমকেশ ও দূর্গ রহস্য’-এর শ্যুটিং নিয়ে এই মুহূর্তে ব্যস্ত দেব। জানা গেছে, ‘ব্যোমকেশ’ পর্ব মিটলেই তিনি ‘প্রধান’-এর শুটিংয়ে জোর দেবেন। জানা যাচ্ছে আগামী অগাস্ট মাস থেকে প্রধান ছবির শুটিং শুরু করবেন দেব। টনিক, প্রজাপতির মতো সফল সিনেমার প্রযোজক অতনু রায় চৌধুরীর এই সিনেমা পরিচালনা করছেন পরিচালক অভিজিৎ সেন।

উল্লেখ্য, এই মুহূর্তে বন্ধ রয়েছে এই ছবির শুটিং। কারণ শারীরিকভাবে ভীষণ রকম অসুস্থ বর্ষীয়ান অভিনেতা পরাণ বন্দোপাধ্যায়। টনিকের পর আবারও দেবের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। তীব্র গরমে কাহিল হয়ে পড়েছেন‌ অভিনেতা। ভীষণ ঠান্ডা লেগেছে তাঁর। কথাও বলতে পারছেন না ভালো করে। বুকে সর্দি বসেছে। চিকিৎসক তাঁকে বাড়িতে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। বাইরে বেরোনো সম্পূর্ণভাবে বারণ তাঁর। আর তাকে ছাড়া শুটিংও করবে না তো প্রধানের ইউনিট‌। আর তাই তার ফেরার অপেক্ষায় সবাই।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।