Connect with us

    Bangla Serial

    Tomar Khola Hawa: শরীর সুস্থ রাখতে টাইট পোশাক কেন? শাড়ি পরেই খেল দেখাল ঝিলমিল! ‘জিমেও বঙ্গ নারীরা শাড়ি পরবে?’ হচ্ছে খিল্লি

    Published

    on

    tomar khola hawa

    জি বাংলার ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’ বেশ পছন্দ দর্শকদের। সম্প্রতি নতুন ধারাবাহিক আসায় স্লট চেঞ্জ হয়েছে এই ধারাবাহিকের। বেশকিছুদিন ধরেই আবির আর ঝিলমিলের মিষ্টি-মধুর সম্পর্ক বেশ উপভোগ করছিলেন দর্শকরা। পাশাপাশি আবির ঝিলমিলকে পড়াশোনা শিখিয়ে স্বপ্ন পূরণের পথে এগিয়ে নিয়ে চলে।

    ঝিলমিলের দুষ্টু মিষ্টি স্বভাব দর্শককের মনোরঞ্জন করে। আবিরের সঙ্গেও খুনসুটি করার কোনও সুযোগ ছাড়ে না ঝিলমিল। শুভঙ্কর-স্বস্তিকা জুটির এই ধারাবাহিক দর্শকদের বেশ পছন্দ। কম বয়সী একজন শাশুড়ি হয়ে বেশি বয়সী ছেলে-বৌমাদের নিয়ে সংসার যাপন করা এবং পরিবারের খারাপ সময়ে পাশে থাকা এই হল মূল গল্প।

    গল্পের নায়িকা ভীষণ রকম প্রাণচঞ্চল। আর নায়ক রাশভারি স্বভাবের মানুষ। বড়লোকি মেজাজ তাঁর হাবেভাবে ফুটে ওঠে। উল্লেখ্য, এই ধারাবাহিকে প্রথমেই দেখানো হয় ঝিলমিল আসলে আবিরের দ্বিতীয় পক্ষের স্ত্রী। আবিরের প্রথম পক্ষের স্ত্রী মৃত এমনটাই জানা গিয়েছে। নায়কের প্রথম পক্ষের ছেলে-মেয়েরা ঝিলমিলের থেকে বয়সে বেশ অনেকটাই বড়। শুরুতে তাঁরা ঝিলমিলকে মেনে না নিলেও পরে ঝিলমিলের ভালোবাসার ক্ষমতার কাছে হার মানে সবাই।

    এবার ঝিলমিল ও আবিরের মাঝে আবার ফিরে এসেছে অহনা। ঠিক যখন ঝিলমিল নিজের পরিবারের প্রত্যেকটি সদস্যকে এক সুতোয় বাঁধতে সফল হয়েছে। ঠিক এমন সময়ে আবিরের আগের স্ত্রী অহনা রায় তাদের জীবনে ফিরে আসে। যদিও অহনা সব ভুলে যাওয়ার নাটক করলেও, সে সবই জানে। আর অহনাকে দেখে এটাই মনে হচ্ছে, যে সে সবটাই নাটক করছে। আর এই অহনার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায়।

    এবার ঝিলমিলকে ওয়ার্ক আউট করা চ্যালেঞ্জ দিল অহনা। সে তাকে জিমের প্রপার ড্রেস পড়ে আসতে বলে। কিন্তু অহনা বলে শাড়ি পড়েও ওয়ার্ক আউট করা যায়। এই বলে সে হাতে ডাম্বেল নিয়ে সবাইকে অবাক করে দেওয়ার মতো ওয়ার্ক আউট করে। যা দেখে অবাক হয় অহনা। যদিও পড়ে সে বলে, অহনা যেহেতু বয়সে ছোট তা সে এতো মজবুত আছে। আর ঝিলমিলের এই শাড়ি পড়ে ওয়ার্ক আউট দেখে খিল্লি করছেন দর্শক। ‘জিমেও বঙ্গ নারীরা শাড়ি পরেই আসবে?’ ট্রল নেটিজেনদের।