জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla Serial

Mithai End: ৯ই জুন ‘মহা অন্তিম’ পর্ব, পর্দায় শেষবারের মতো আসবে ‘সিধাই’! মোদক পরিবারকে কতটা মিস করবেন?

বর্তমানে প্রতিটি ধারাবাহিক টিকে রয়েছে টিআরপির উপর। যে ধারাবাহিকের টিআরপি যত বেশি, সেই ধারাবাহিকের স্থায়ীকাল তত বেশি। আর তাই এই টিআরপি বাড়ানোর চেষ্টায় বর্তমানে সমস্ত ধারাবাহিক একপ্রকার যেন যুদ্ধে নেমেছে। আর সেই যুদ্ধে জেতার জন্য একের পর এক টুইস্ট আনছে ধারাবাহিকগুলো। পাশাপাশি ধারাবাহিকেও আসছে নানান নতুন মুখ।

যে ধারাবাহিকের টিআরপি কম, সেই ধারাবাহিক ইতির খাতায় নাম লেখাচ্ছে। আর তাঁর বদলেই আসছে নতুন ধারাবাহিক। চলতি বছরে বহু ধারাবাহিক বন্ধ হয়ে গিয়েছে, আবার এসেছে অনেক নতুন ধারাবাহিক। পাশাপাশি অপেক্ষায় রয়েছে বেশ কিছু সিরিয়াল। বর্তমানে কিছু মাসেই বন্ধ হয়ে যাচ্ছে সিরিয়াল। যেমন স্টার জলসার ‘বালিঝড়’ তিনমাসেই ইতি টেনেছে।

এবার বন্ধ হতে চলল জি বাংলার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক। আগেই শোনা গিয়েছিল অন্তিম তারিখ, কিন্তু সেই তারিখ কিছুটা এগিয়ে এল। যদিও টিআরপি এই ধারাবাহিকের বন্ধের কারণ নয়। দীর্ঘদিন ধরে ধারাবাহিকটি চলেছে পর্দায়। দর্শকরা দিয়েছে অনেক ভালোবাসা। কিন্তু কিছু নতুন শুরু করার জন্য কিছু পুরোনোকে ইতি টানতেই হয়। আমরা যার কথা বলছি, সেটি হল জি বাংলার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’।

আড়াই বছর আগে শুরু হয়েছিল ‘মিঠাই’ টিমের যাত্রা। অবশেষে শেষের দিনটা চলেই এল। ৩১ মে হয়েছে শেষ শুটিং। শোনা গিয়েছিল, ১১ ই জুন শেষ সম্প্রচার হবে, তবে সেই তারিখ এগিয়ে আনল পরিচালক। ৯ই জুন শেষ হবে উক্ত ধারাবাহিক। এই ধারাবাহিকের বদলে আসছে ‘ফুলকি’ ধারাবাহিক। স্বাভাবিক ভাবেই মন খারাপ সকলের। তবে নতুনকে স্বাগত জানানোর জন্য পুরোনোকে বিদায় জানাতেই হয়। আর তাই হাসিমুখেই বিদায় জানিয়েছেন মিঠাই টিমের সকলেই।

‘মিঠাই’ সিরিয়ালের বিখ্যাত বাড়ি ‘মনোহরা’ সেট ভাঙার ছবি প্রকাশ্যে আসতে মন খারাপ হয়েছিল তাঁদের ভক্তদের। প্রায় ৩ বছর ‘মিঠাই’এর বয়স। জানা গিয়েছে, টিভিতে লাস্ট সম্প্রচার হবে ৪ই জুন। ২০২১ এর জানুয়ারি মাসে শুরু হয় এই ‘মিঠাই’। শেষের পথে এগোলেও টেলিভিশনের পর্দায় শেষদিন পর্যন্ত রমরমিয়ে চলছে এই সিরিয়াল। ‘ফুলকি’ আসছে ১২ই জুন। তাহলে ‘মিঠাই’এর সময়ে কি দেখানো হবে ১০ ও ১১ই জুন? শোনা যাচ্ছে, ধারাবাহিক ‘খেলনা বাড়ি’র মহা পর্ব সম্প্রচারিত হবে ওই দুদিন।

Ratna Adhikary