Bangla Serial

New Serial: জি বাংলার আসন্ন ধারাবাহিকের নায়ক-নায়িকা কনফার্ম হয়ে গেল! কারা আসছে আবার?

বাংলা টেলিভিশনের (Bengali Television) দুনিয়ায় এখন নিত্যদিন নতুন নতুন ধারাবাহিক আসছে‌ আর যাচ্ছে। এই আজ একটি ধারাবাহিক বন্ধ হচ্ছে তো কাল আর একটি ধারাবাহিক শুরু হয়ে যাচ্ছে। আর সেই সমস্ত ধারাবাহিকের হাত ধরেই কখনও ফিরছেন পুরনো অভিনেতা অভিনেত্রীরা। আবার কখনও সম্পূর্ণভাবে নবাগতরা।

উল্লেখ্য, বলাই যায় বাংলা ধারাবাহিকের দুনিয়ায় এখন নতুন নতুন ধারাবাহিকের জোয়ার লেগেছে। এই আজ একটি ধারাবাহিক আসছে জি বাংলায় তো কাল অন্য আরেকটি ধারাবাহিক আসছে স্টার জলসায়। আবার কখনও কখনও দুই চ্যানেলের ধারাবাহিকের গল্প‌ও মিলে যাচ্ছে। কিন্তু কুছ পরোয়া নেহি। নতুন ধারাবাহিক চাই।

এই যেমন সাম্প্রতিক সময়ে স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক তুমি আশেপাশে থাকলে। আর এবার জি বাংলায় শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক ‘আলোর কোলে।’ দুটি ধারাবাহিক‌ই হরর জঁর‌। নেটিজেনরা বলছেন স্টারের থেকে ঝেঁপে এই ধারাবাহিকের গল্প চুরি করেছে জি বাংলা। অর্থাৎ সাম্প্রতিক সময়ের প্রেক্ষাপট অনুযায়ী নতুন ধারাবাহিককে ঘিরে জনপ্রিয় দুই চ্যানেলের মধ্যে কিন্তু লড়াইও চলছে বেশ ভালো রকমেরই।

স্টার জলসার পর্দায় সাম্প্রতিক সময় বেশ কয়েকটি নতুন ধারাবাহিক এসেছে। কম যায়না জি বাংলাও। সেখানেও এসেছে একাধিক নতুন নতুন ধারাবাহিক। সাম্প্রতিক সময়ে জি বাংলায় বন্ধ হয়েছে জনপ্রিয় ধারাবাহিক খেলনা বাড়ি। টিআরপি তালিকায় সেই অর্থে আর লড়াই করে উঠতে পারছিল না এই ধারাবাহিকটি আর তাই বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়।

আর এবার আসতে চলেছে আরও একটি নতুন ধারাবাহিক‌। অর্গানিক স্টুডিও প্রোডাকশন হাউসের আসন্ন এই ধারাবাহিকের জন্য লুক সেটের কাজ চলছে অনেকদিন ধরেই। অনেক নামিদামি অভিনেতা অভিনেত্রীদের দেখা মিললেও এখনও স্থির হয়নি কারর নাম। অন্যদিকে চ্যানেল প্রোডাকশন হাউজকে জানিয়ে দিয়েছে টেলিকাস্ট ডেট। আর তাই আজ সকাল থেকেই শুরু হয়েছে ফাইনাল লুক সেটের কাজ। আজকেই ফাইনাল হয়ে যাবে এই ধারাবাহিকের নায়ক নায়িকা‌। তা আমরা আপনাদের জানাবো আগামী দিনে।

Titli Bhattacharya