Connect with us

Bangla Serial

Best Actress Award: জগদ্ধাত্রী, ফুলকি টিআরপি কাঁপালেও সবাইকে টপকে সেরা শুধু এই নায়িকা! আপনি যাকে ভাবছেন সে নয়

Published

on

actress award

এখন বাংলা সিরিয়ালের দুনিয়ায় নতুন নতুন মুখের মাঝে দু-একটা মুখ দেখা যাচ্ছে। পুরোনোদের চেয়ে নতুনদের বেশি করে মুখ দেখানোর বা প্রতিভা বিকাশের সুযোগ দেওয়া হচ্ছে। তার মধ্যেই অনেকে খেল দেখিয়ে দিচ্ছে। আবার কেউ কেউ পিছিয়ে যাচ্ছে। তবে এই নায়িকা বহুদিন পর নতুন রূপে কামব্যাক করেছেন। এসেই টিআরপি জমিয়ে দিয়েছেন। তবে পাশাপাশি ট্রোলও কম হন না তিনি।

কয়েক মাস আগেই টলিপাড়ায় বেজেছিল তাঁদের বিয়ের সানাই। কিছুটা গোপনে রেখেই, চার হাত এক করেছিলেন ছোট পর্দার চর্চিত এই যুগল। অভিনেত্রীর পাশাপাশি বরও যুক্ত টেলিভিশন দুনিয়ার সঙ্গেই। চুপিসারে বিয়ে সেরে, সমাজমাধ্যমে পোস্ট করে খবরটি প্রকাশ্যে এনেছিলেন দুজনে।

তবে বিশেষ রাখঢাক ছিল না তাঁদের বিয়েতে। দুই পক্ষের ঘরোয়া পরিবার ও বন্ধুবান্ধব নিয়ে আইনি বিয়ে সারেন দুজনে। মিনি হানিমুন করতে পাড়ি দিয়েছিলেন পাহাড়ে। এই মুহূর্তে বেশ জমিয়েই সংসার করছেন দুইজন। তবে একসঙ্গে থাকেন না। এসবের মাঝেই নতুন সুখবর। শুধু নায়িকার জন্য নয়। তাঁর ভক্তদের জন্য বেশ আনন্দের খবর এটি।

নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোষ্ট করে নায়িকা ভাগ করে নিয়েছেন তাঁর আনন্দের মুহূর্ত। ধারাবাহিকের জন্য পেয়েছেন সেরার সেরা অভিনেত্রীর সন্মান। অভিনেত্রীর এই পোষ্ট দেখে উচ্ছসিত তাঁর ভক্তরা। কমেন্ট বক্স ভেসেছে শুভেচ্ছা বার্তায়।

আরও পড়ুনঃ বড়দির বিয়ে অবধি অপেক্ষা, তারপরই ঘটবে অঘটন! মেহেন্দিকে গ্রেফতার করবে জগদ্ধাত্রী

shruti das

শ্রুতি দাসকে নিয়ে কথা হচ্ছিল এতক্ষণ। রাঙা বউ ধারাবাহিকের জন্য তিনি এবার পেলেন সেরার সেরা অভিনেত্রীর সন্মান। প্রসঙ্গত, ত্রিনয়নী’ সিরিয়ালের মাধ্যমে ইন্ডাস্ট্রিতে পা রাখেন শ্রুতি। তারপর ‘দেশের মাটি’ পেরিয়ে, এখন ‘রাঙা বউ’। সিরিয়ালপ্রেমীদের মধ্যে বেশ জনপ্রিয় শ্রুতি। ধারাবাহিকের গল্প অনুযায়ী, কুশ এক বনেদি বাড়ির ছেলে। খুব ছোটবেলায় এক দুর্ঘটনাতে সে তার মাকে হারায়। তার বাবাও শক পেয়ে মানসিকভাবে অসুস্থ। ছিলেন পাগলা গারদে। এই ঘটনার পরে কুশের নিজেরও কিছু মানসিক সমস্যা রয়েছে। ফলে শক পেলে সে কথাই ভুলে যায়। পাখি কুশের এই সমস্যার কথা না জেনেই তাঁকে বিয়ে করে। কিন্তু এর ফলে কোন দিকে ঘুরবে তাঁদের জীবনের মোড়? এই নিয়েই ছিল রাঙা বউয়ের গল্প।