Bangla Serial

Jagaddhatri: বড়দির বিয়ে অবধি অপেক্ষা, তারপরই ঘটবে অঘটন! মেহেন্দিকে গ্রেফতার করবে জগদ্ধাত্রী

বৃহস্পতিবার মানেই টিআরপি ডে। এদিন নির্ধারিত হয় ধারাবাহিকগুলির ভবিতব্য। কে কত বেশিক্ষণ দর্শকের ড্রয়িং রুমে টিকে থাকতে পারল তাঁর ফলাফল। আর রেটিং উঁচুর দিকে হলে তো কোনো কথাই নেই। কিন্তু রেটিং পড়লেই মাথায় হাত নির্মাতাদের। টিআরপি তালিকায় জুতসই জায়গা না করতে পারলেই দুমদাম বন্ধ হচ্ছে ধারাবাহিক।

চলতি সপ্তাহের টিআরপিতেও এসেছে রদবদল। অনুরাগের ছোঁয়া ও জগদ্ধাত্রীকে (Jagaddhatri) টেক্কা দিয়ে এক নম্বরে ‘কার কাছে কই মনের কথা’। শিমূলকে শাস্তি দেওয়ার জন্য পরাগের প্ল্যান টেক্কা দিল জ্যাস ম্যাজিক ও মিশকার শয়তানিকে। ৭.৭ পয়েন্ট নিয়ে বেঙ্গল টপার হয়েছে জনপ্রিয় ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা।’ তবে তাতে এক ফোঁটাও দমেননি জগদ্ধাত্রীর নির্মাতারা। কোমড় বেঁধে নেমেছেন এ সপ্তাহের টিআরপি রেটিং তুলতে।

bengali serial, jagadhatri, zee bangla, swayambhu, kousikiবাংলা সিরিয়াল, জি বাংলা, জগদ্ধাত্রী, স্বয়ম্ভু, কৌশিকী

আর তাই আগামী পর্বে দেখা যাবে, জগদ্ধাত্রী মেহেন্দিকে ফোন করে ১২ ঘণ্টার সময় দেবে। বড়দির বিয়ের আগে অবধি। বড়দির বিয়ে হয়ে গেলেই আমি তোকে তুলে আনবো। এ কথা শুনে ভয় পেয়ে যায় মেহেন্দি।

ধারাবাহিকের তিন নম্বরে আসার প্রসঙ্গে ধারাবাহিকের অভিনেতা সৌম্যদীপ মুখোপাধ্যায় বলছেন,”প্রথম হলে আনন্দ হওয়াটাই স্বাভাবিক। তবে এটা টক্কর নয়। জীবনে যেমন ওঠাপড়া থাকে, সিরিয়ালেও এগোনো পিছনো থাকে। তবে দর্শকরা প্রথম দিন থেকেই অনেক ভালোবাসা দিয়েছে। এটাই ভালো লাগে।” অভিনেতা মনে করেন, জগদ্ধাত্রী সিরিয়ালের গল্পে রহস্য থেকে প্রেম, পারিবারিক ড্রামা থেকে শুরু করে অ্যাকশান সব রসদ রয়েছে। তাই দর্শকরা চাইলেও সহজে আগ্রহ হারিয়ে ফেলতে পারবেন না।

আরও পড়ুনঃ মিশকার ফাঁদে সূর্য! বাধ্য হয়ে দীপাকে ডিভোর্স দেবে! আজ বড় সিদ্ধান্ত

প্রসঙ্গত জনপ্রিয় এই ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’তে ‘জ্যাস’-এর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। জনপ্রিয় এই ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’তে স্বয়ম্ভুর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সৌম্যদীপ মুখোপাধ্যায়। দুজনেই টেলি পাড়ায় নবাগত মুখ। দর্শকমহল বেশ পছন্দও করছেন এই জুটিকে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।