Connect with us

    Bangla Serial

    ইচ্ছে পুতুল জমজমাট!মেঘকে হ’ত্যা’র চেষ্টায় গ্রেফতার ময়ূরী! তবে কি এবার শেষ হচ্ছে ধারাবাহিক?

    Published

    on

    moyuri megh

    জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul)। অনেকদিন ধরেই জল্পনা চলছে শেষ হতে চলেছে ধারাবাহিকটি। জানা গেছে চ্যানেল তাদের দিয়েছে শেষ সুযোগ টিআরপি বাড়ানোর। যদিও সেই বিষয়ে মুখ খোলেননি ধারাবাহিকের কেউই। বর্তমানে ধারাবাহিকে চলছে বিয়ের পর্ব। ঠাম্মির পরিকল্পনা অনুযায়ী মেঘ এবং নীলের বিয়ে ঠিক করেছে দুই পরিবার। কিন্তু গল্পের মূল আকর্ষণ হল সেই বিষয়ে কিছুই জানে না মেঘ এবং নীল।

    ইতিমধ্যেই মেঘের বিয়ের জন্য বাড়ি চলে এসেছে ময়ূরীও। কিন্তু মেঘকে নতুন জীবনে পা রাখতে দেখে মোটেও খুশি নয় সে। তার কৌতূহলী মনে প্রশ্ন জেগেছে কার সঙ্গে বিয়ে হচ্ছে মেঘের। ওদিকে রূপও ছদ্মবেশের এসে পৌঁছেছে গাঙ্গুলি বাড়িতে। নীল এবং বাড়ির সকলের ওপর নজর রাখছে সে যাতে কিছু খবর বার করতে পারে। ময়ূরী রূপকে জানায় তার মনে হচ্ছে নীলের সঙ্গেই বিয়ে হচ্ছে মেঘের। কিন্তু সেই কথা মানা করিয়ে রূপ। যদিও গিনি, জিষ্ণু, মেঘ এবং নীলকে খুশি থাকতে দেখে সে সিদ্ধান্ত নেয় এদের সকলের জীবন বরবাদ করে দেবে সে।

    ময়ূরীর নানা অছিলায় জানার চেষ্টা করে কার সঙ্গে বিয়ে হচ্ছে মেঘের। এমনকি ছেলের বাড়ি থেকে হলুদ আসতে দেরি হওয়ায় চাল করে সে মাকে বলে ছেলের বাড়ির ফোন নম্বর দিতে। কিন্তু তার পরিকল্পনা ধরে ফেলে মধুমিতা। তখনই মেঘের বাড়িতে আসে উপস্থিত হয় গিনি আর জিষ্ণু। ওদের দেখে ময়ূরীর সন্দেহ হয় তবে কি নীলের সঙ্গে বিয়ে হচ্ছে মেঘের। কিন্তু গিনি তাকে জানিয়ে দেয় সেটা সম্ভব নয় আর। কিন্তু গিনির কথায় বিশ্বাস করেনা ময়ূরী।

    ময়ূরী রূপকে ফোন করে একটি আওয়াজ ছাড়া বন্দুকের ব্যবসা করতে বলে। বিয়ের দিন নীলকে দেখে প্রথমে মেঘ অভিমান করলেও গিনি তাকে সব বুঝিয়ে বললে সে বিয়েতে রাজি হয়ে যায়। তখনই মেঘকে গুলি করার চেষ্টা করে ময়ূরী। কিন্তু মেঘকে গুলি করার আগেই ধরা পড়ে যায় ময়ূরী। তাকে পুলিশ গ্রেফতার করে। মেয়েকে গ্রেফতার হতে দেখে কষ্ট পায় অনিন্দ্য বাবু এবং মধুমিতা। কিন্তু সকলেই স্বস্তির নিশ্বাস ফেলে। ওদিকে ময়ূরীকে খুঁজতে তাকে রূপকে। কিন্তু ময়ূরীকে গ্রেফতার হতে দেখে লুকিয়ে পরে রূপ। তবে কি মনে হয় আপনাদের ময়ূরী কি বলে দেবে রূপের নাম? তবে কি এইভাবেই শেষ হবে ইচ্ছে পুতুল? নাকি গল্পে আসবে নতুন মোড়!