Bangla Serial

মিঠিঝোরায় বিরাট চমক! শৌর্য্য নয়, রাইয়ের জীবনের নতুন নায়ক হয়ে গ্র্যান্ড এন্ট্রি নিতে চলেছেন এই জনপ্রিয় অভিনেতা!

জি বাংলার (Zee Bangla) ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora), অর্গানিক স্টুডিওর এই ধারাবাহিক শুরুতে টিআরপি বিশেষ ভালো ফল না করলেও আস্তে আস্তে বাড়ছে ধারাবাহিকের টিআরপি। ধারাবাহিকে আসে বেশ কয়েকটি নতুন চমক জমিয়ে দিয়েছে ধারাবাহিকের গল্প। ধারাবাহিকের শুরুতে কাহিনীতে দেখানো হয়েছিল রাইপূর্ণা একটি সুখী পরিবারকে। যেখানে সে তার দুই বোন নীলু আর স্রোত এবং তার মা এবং বাবাকে বেশ সুখেই কাটছিল তাদের দিন।

সেই সুখ আরও দ্বিগুণ হয়ে যায় যখন তাদের বাড়িতে রাইয়ের জন্য সম্বন্ধ নিয়ে আসে শৌর্য্যের পরিবার। শৌর্য্যেও অনেক আগে থেকেই ভালোবাসত রাইকে তাই তার পরিবারের সকলেই রাইকে তাদের বাড়ির বউ করার জন্য রাজি হয়ে যায় কিন্তু শুরু থেকেই নীলুকে নিয়ে সমস্যা শুরু হয় শৌর্য্যের পরিবারে। বোনের খেয়াল রাখার জন্য রাইকেই বারবার ছুটে যেতে হয় সব কিছু ছেড়ে সেটাই পছন্দ হচ্ছিল না শৌর্য্যের পরিবারের। বিয়ের দিনও নীলুকে খুঁজতে চলে যায় রাই আর সেটা দেখেই বিয়ে ভেঙে দেয় শৌর্য্যের পরিবার।

মেয়ের বিয়ে ভেঙে যাওয়ার শোক সহ্য করতে না পেরে হার্টের রোগেই গত হন রাই, নীলুর বাবা। পরিবারকে বাঁচাতে রাই তার বিয়ে ভেঙে দিয়ে নীলুর বিয়ে দিয়ে দেয় শৌর্য্যের সঙ্গে। কিন্তু শৌর্য্যের নীলুকে নিজের স্ত্রী হিসেবে মেনে নিতে পারেনি। সকলের সামনে ভালোবাসার অভিনয় করলেও সে নীলু দিতে পারছিল না নিজের স্ত্রীর মর্যাদা। তখনই শৌর্য্যের বাবা অসুস্থ হয়ে পড়ায় রাইয়ে বাড়ি নিয়ে আসে শৌর্য্যের মা। রাইয়ের সেই বাড়িতে দেখে রেগে যায় নীলু। নানা ভাবে তাকে অপমান করতে থাকে। এদিকে নীলু আর শৌর্য্যের মধ্যেও শুরু হয় বোঝাপড়া।

তবে জানা গেছে ধারাবাহিকে আসছে রাই আর স্রোতের নতুন নায়ক। ইতিমধ্যেই জানা গেছে স্রোতের নায়ক হিসেবে দেখা যাবে জনপ্রিয় টেলি অভিনেতা মৈনাক ঢোলকে। ইতিমধ্যেই তিনি কালার্স বাংলার শশুরবাড়ি জিন্দাবাদ ধারাবাহিক অভিনয় করেছেন এছাড়াও তাকে শেষবার দেখা গেছিল আকাশ আটের মিষ্টু ধারাবাহিকে। জানা গেছে তিনি হচ্ছেন স্রোতের নায়ক। কলেজের অধ্যাপক চরিত্রে দেখা যাবে তাকে এবং সেও হবে শৌর্য্যের আত্মীয়।

আরো পড়ুন:কাঞ্চনের তৃতীয় বিয়ের রিসেপশনে অপমানজনখ কথা! ধিক্কার জানিয়ে কি বললেন কাঞ্চনের প্রথম স্ত্রী অনিন্দিতা?

তবে এবার আসে রাইয়ের কথায়, অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল রাইয়ের জীবনে আসতে চলেছে নতুন নায়ক। আপাতত ধারাবাহিকের কাহিনী দেখেই বোঝাই যাচ্ছে শৌর্য্যের জেঠুর ছেলেই হবে রাইয়ের নতুন নায়ক। বিদেশ থেকে আসছেন তিনি এমনটাই জানানো হয়েছে ধারাবাহিকে। তবে জানা গেছে কোনও নতুন মুখ নয়, রাইয়ের বিপরীতে দেখা যাবে কোনও জনপ্রিয় টেলি অভিনেতাকে। খুব সম্ভবত পরের সপ্তাহের সেই বিষয়ে নিয়ে ধারাবাহিকের ট্রেলার মুক্তি পাবে চ্যানেলে। তাহলে আপনারা কারা রাইয়ের নতুন নায়ক দেখতে উৎসাহী?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।