Tollywood

কাঞ্চনের তৃতীয় বিয়ের রিসেপশনে অপমানজনখ কথা! ধিক্কার জানিয়ে কি বললেন কাঞ্চনের প্রথম স্ত্রী অনিন্দিতা?

বর্তমানে টলিপাড়ার সবচেয়ে বড় সংবাদ কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজের বিয়ের। সারা টলিপাড়া এমনকি সাধারণ মানুষের মধ্যেই চর্চা শুরু হয়েছে এই নিয়ে। বিনোদন সংবাদের শিরোনামে বিচরণ করছেন টলিপাড়ার এই নতুন জুটি। তবে এতদিনে অনেকেই জেনে গেছে কাঞ্চন মল্লিকের এটি তৃতীয় বিয়ে। প্রথমে তারকা বিয়ে করেছিলেন অভিনেত্রী অনিন্দিতা দাসকে। নয় বছর একসঙ্গেও ছিলেন তারা কিন্তু তারপরই ডিভোর্স হয়ে যায় তাদের। যদিও সেই কারণ নিয়ে বিশেষ কিছুই বলেননি অভিনেতা বা অভিনেত্রী।

পরবর্তীতে কাঞ্চন মল্লিক বিয়ে করেন অভিনেত্রী পিঙ্কি ব্যানার্জীকে যদিও অবশেষে টেকেনি সেই বিয়েও। বিয়ের সাত বছরের কাটানোর পর অভিনেত্রী পিঙ্কি ব্যানার্জী ২০২১ সালে জানান কাঞ্চন মল্লিক পরকীয়া করছেন। সংবাদটি প্রকাশ্যে আসা মাত্রই হইহই রব সব জায়গায়। কিন্তু কাঞ্চন জানিয়েছিলেন পিঙ্কি তার সঙ্গে সংসার করেনি তখনও। এরপর ২০২৪ সালের ১০ই জানুয়ারি ডিভোর্স হয়ে যায় কাঞ্চন পিঙ্কির এবং কাঞ্চন বিয়ে করেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে। ১৪ই ফেব্রুয়ারি হয়েছে তাদের আইনি বিয়ে এরপর ২ মার্চ সামাজিক ভাবেই বিয়ের পিঁড়িতে বসেন এই জুটি।

৬ই মার্চ দক্ষিণ কলকাতার একটি নামি ক্লাবে সম্পন্ন হয় তাদের রিসেপশন। একঝাঁক টলি তারকা উপস্থিত ছিলেন সেখানে। যদিও গেটে বড় বড় করে লেখা ছিল “অনুরোধ করা হচ্ছে, প্রেস, এবং ব্যক্তিগত নিরাপত্তারক্ষী আর ড্রাইভারের প্রবেশ নিষিদ্ধ।” এতে কি অপমান করা হচ্ছে না সংবাদমাধ্যম, নিরাপত্তারক্ষী এবং ড্রাইভারদের অপমান করা হয়েছে না। যে সাংবাদিকরা তাদের দিনরাত্রির পরিশ্রমের মাধ্যমে সাধারণ মানুষের কাছে সংবাদ পৌঁছান, যে নিরাপত্তারক্ষীরা সমস্ত বিপদ আপদ থেকে নিজের জীবনের খুকি নিয়ে তাদের রক্ষা করে এসব বলে কি তাদের অপমান করা হচ্ছে না? প্রশ্ন তুলেছেন অনেকেই।

তবে এই প্রসঙ্গেই মুখ খুলেছেন অভিনেতা কাঞ্চন মল্লিকের প্রথম স্ত্রী অনিন্দিতা দাস। তিনি বর্তমানে অভিনয় করছেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তুমি আসে পাশে থাকলেতে। তিনি কাঞ্চনের রিসেপশনের এইরকম উক্তি নিয়ে তিনি সাংবাদিকদের জানিয়েছেন “আমি সমস্ত পেশাকেই অসম্ভব শ্রদ্ধা করি। আমার কাছে সোজা হিসেব, যতক্ষণ একজন মানুষ খেটে খাচ্ছেন ততক্ষন মানুষটা সম্মানীয়। সে আমি কোনও কোম্পানির সিইও হতে পারি আবার পাশের বাড়ির হাউস মেডও হতে পারি। সৎ পথে রোজগার করে যারা সংসার চালান আমি তাদের শ্রদ্ধা, সম্মান করি।”

আরো পড়ুন:ভালোবাসা! জীবন বিপন্ন করে ময়ূরীকে বাঁচাতে হাসপাতাল থেকে পালিয়ে গিয়ে রক্ত দিল মেঘ! এই ভালোবাসার দাম দিতে পারবে কি ময়ূরী?

যদিও প্রাক্তন স্বামী কাঞ্চন মল্লিকের বিয়ে নিয়ে কোনও মন্তব্য করেননি অনিন্দিতা দাস। তিনি পরিষ্কারভাবে খালি বলেছেন “আমাকে যদি এরকম কোনও বিয়ে বাড়িতে আমন্ত্রণ করা হয়, তাহলে সবার আগে আমি এটা জানতে চাইব কেন এরকম অপমানজনক কথা লেখা হয়েছে। তারপর উত্তরে কোনও লজিক খুঁজে পেলে বিষয়টিকে মেনে নেব। কিন্তু কোনও যথার্য উত্তর না পেলে সেখান থেকে সোজা বাড়ি চলে আসব।” অভিনেত্রীর এই উত্তরে খুশি হয়েছেন অনেকেই। তার চিন্তাধারার প্রশংসাও করছেন অনেকেই।

প্রসঙ্গত জানিয়ে রাখি কাঞ্চনের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর আর বিয়ে করনি অভিনেত্রী। বর্তমানে তার জীবন ঘিরে রয়েছে তার মা বাবা এবং বিড়াল ছানা। তিনি বলেছেন তার এইজগত নিয়েই খুব খুশি আছেন তিনি।

 

 

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।