Bangla Serial

‘মিলি’ আসছে জি বাংলায়! নতুন গল্প নিয়ে আসছে নামকরা প্রোডাকশন! নায়ক-নায়িকা পাকা

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় একের পর এক নতুন ধারাবাহিক এসেই চলেছে। কখনও সেটা জনপ্রিয় চ্যানেল স্টার জলসায় (Star Jalsha) । আবার কখনও জি বাংলায় (Zee Bangla) । কিন্তু নতুন ধারাবাহিক আগমনের যেন কোন‌ও বিরাম নেই। এই একটি ধারাবাহিক শুরু হচ্ছে আর শুরু হতে না হতেই খারাপ টিআরপি চক্করে ঝপ করে বন্ধ হয়ে যাচ্ছে।

এখনকার দিনে আর আগের মতো একটি ধারাবাহিক কয়েক বছর চলছে এমনটা হয় না। এখন হরহামেশাই নতুন ধারাবাহিক আসছে আর যাচ্ছে। আর এই ধারাবাহিকতাতেই স্টার জলসা এবং জি বাংলার মতো নামি চ্যানেলগুলোতে নিত্যদিনই নতুন নতুন ধারাবাহিকের সমাহার।

জলসার পর্দায় আসতে চলেছে এই দুটি নতুন ধারাবাহিক

নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে কখনও কখনও সরে যাচ্ছে চলমান ধারাবাহিকগুলি। আবার কখনও সময় পরিবর্তন হয়ে যাচ্ছে চ্যানেলের পর্দায় চলতে থাকা ধারাবাহিকগুলির। এই যেমন নতুন ধারাবাহিক ‘Love বিয়ে আজকাল’কে জায়গা করে দিতে জলসার পর্দায় জনপ্রিয় ধারাবাহিক পঞ্চমী বন্ধ হয়ে যেতে চলেছে। এছাড়াও জলসাতে আসতে চলেছে আরও একটি নতুন ধারাবাহিক ‘তোমাদের রানী।’

জি বাংলার নতুন ধারাবাহিক কবে থেকে আসছে?

আর জলসার পর্দায় নতুন ধারাবাহিক এলে কি পিছিয়ে পড়তে পারে জি বাংলা? নতুন ধারাবাহিক আনার এই লড়াইয়ে নেমে পড়েছে তারাও। আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘মিলি।’ ক্রিস্টাল ড্রিমস প্রোডাকশন হাউসের তরফে জি বাংলার পর্দায় আসছে নতুন এই ধারাবাহিকটি।

জি বাংলার নতুন ধারাবাহিকে নায়ক নায়িকা হচ্ছেন কারা?

যদিও এই ধারাবাহিকের নায়ক নায়িকার চরিত্রে অভিনয় করবেন কে বা কারা তা এখনও জানা যায়নি। যদিও এই বিষয়ে প্রাপ্ত খবর আগামী কিছুদিনের মধ্যেই আসন্ন এই নতুন ধারাবাহিকটির প্রোমো দর্শকদের জন্য প্রকাশ্যে আসতে চলেছে। নতুন ধারাবাহিক আগমনের খবরে বেশ উত্তেজিত জি বাংলা ভক্তরা। তা নায়ক নায়িকার চরিত্রে দেখা মিলতে চলেছে কাদের?

Titli Bhattacharya