Bangla Serial

জি বাংলার সঙ্গে অভিনেত্রী নিয়ে তুমুল ঝামেলা লাগল প্রযোজনা সংস্থার! শেষমেষ নির্বাচিত হলেন কে?

জি বাংলার (Zee Bangla) ইতিমধ্যেই শেষ হতে চলেছে বেশ ধারাবাহিক এবং তার জায়গা নিতে চলেছে কয়েকটি নতুন ধারাবাহিক সেই বিষয়ে জানা গেছিল অনেক আগে থেকেই। জানা গেছে ইচ্ছে পুতুল, মিলি এবং আলোর কোলে হয়ে যেতে পারে শেষ। যদিও এখনও সেই বিষয়ে নির্দিষ্ট করে এখনও কিছু বলেনি প্রযোজনা সংস্থাগুলি বা চ্যানেল।

তবে ব্লুজ প্রযোজনা সংস্থা, অর্গানিক স্টুডিও, বাংলা টকিজ এবং সুব্রত রায় প্রযোজনা সংস্থা নিয়ে আসতে চলেছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক। যাদের কাজ শুরু হয়ে গেছে ইতিমধ্যেই। ব্লুজ প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক যোগমায়ার প্রোমো মুক্তি পেয়েছে ইতিমধ্যেই। ধারাবাহিকের প্রোমো মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে দর্শকদের উৎসাহও দেখা যাচ্ছে।

ধারাবাহিকে দেখা যাচ্ছে নেহা আমানদীপকে। ধারাবাহিকে শুটিংও প্রায় শেষ। যদিও কিছুদিন আগেই বাংলা টকিজে সঙ্গে সমস্যার সৃষ্টি হয়েছে জি বাংলার তাদের ধারাবাহিকের সময় নিয়ে। যার কারণে তারা বন্ধ করেছেন ধারাবাহিকের শুটিং। তবে আবার সমস্যার সৃষ্টি হল জি বাংলার সঙ্গে প্রযোজনা সংস্থার। এবার জি বাংলার সঙ্গে বিতর্কে জোরাল সুব্রত রায় প্রযোজনা সংস্থা।

তবে কি ঘটেছিল আসলে? জানা গেছে অর্থের সমস্ত সমস্যা মিটিয়ে শুটিং শুরু করার কথা ছিল সুব্রত রায় প্রযোজনা সংস্থা। জানা গেছে আসন্ন ধারাবাহিকের জন্য তারা নির্ধারণ করেছিলেন একজন অভিনেত্রীকে। তবে চ্যানেল। জানিয়েছে তারা সুব্রত রায় প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিকের জন্য চান দিতিপ্রিয়াকে। আর সেই বিষয় নিয়েই তাদের মধ্যে শুরু হয়েছে বাকবিতণ্ডা।

জি বাংলায় সুব্রত রায় প্রযোজনা সংস্থার সঙ্গে করুণাময়ী রাসমণি ধারাবাহিকে অভিনয় করেছিলেন দিতিপ্রিয়া। ধারাবাহিকটি জনপ্রিয়তাও পেয়েছিল অনেক তাই এই সিদ্ধান্ত নেয় চ্যানেল কিন্তু তাতে রাজি নয় প্রযোজনা সংস্থা। তাদের মতে তাদের নির্বাচিত অভিনেত্রীই যথার্থ এই ধারাবাহিকের জন্য। তবে কি মনে হয় আপনাদের শেষমেশ কি হবে এই ঝামেলার পরিণতি।

Piya Chanda