Bangla Serial

Anurager Chhowa: দীপাকে কাছে টেনে ভিজলো সূর্য! দুজন ভাসলো উত্তেজনায়, ভালোবাসায়! রোমান্টিক পর্ব আসছে

স্টার জলসা ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ মন জিতে নিয়েছে বহু পূর্বেই। বাঙালি দর্শকদের কাছে এই ধারাবাহিকটি ভীষণ রকমের প্রিয় তা বলাই বাহুল্য। এই ধারাবাহিকটি নিজের জনপ্রিয়তা প্রমাণ করে চলেছে টিআরপি তালিকাতে। মিঠাই ধারাবাহিকের মতোই এই ধারাবাহিকটিকে এই মুহূর্তে টিআরপি তালিকার প্রথম স্থান থেকে সরানো কার্যত দুষ্কর হয়ে উঠেছে।

গতকাল সদ্য প্রকাশিত টিআরপি তালিকা অনুযায়ী শ্রেষ্ঠ আসন ছিনিয়ে নিয়েছে এই ধারাবাহিকটি। ৮.৬ রেটিং পয়েন্ট নিয়ে এই মুহূর্তে বাংলা টেলিভিশনে রাজত্ব করছে সূর্য-দীপার ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। যদিও এই ধারাবাহিকে সূর্য দীপার মধ্যেকার সম্পর্কের অবস্থান একই রয়ে গেছে। তবুও চমকের কিন্তু অভাব নেই। নিত্যদিনই বিভিন্ন ধরনের চমক নিয়ে আসছে এই ধারাবাহিক।

আর সেই চমক দেখার জন্য মুখিয়ে থাকেন নেটিজেনরা। আর প্রত্যেক পর্বের এই চমক‌ই ধারাবাহিক দেখার জন্য দর্শকদের সামনে বসতে বাধ্য করে আর যার ফলস্বরূপ প্রত্যেক সপ্তাহে প্রথম স্থান দখল করছে অনুরাগের ছোঁয়া।

প্রসঙ্গত উল্লেখ্য, এই ধারাবাহিকের নায়ক-নায়িকা জুটি সূর্য-দীপার পাশাপাশি দুই খুদে সদস্য সোনা-রূপার অভিনয়েও কিন্তু মুগ্ধ নেটিজেনরা। এই দুই খুদে মানুষ তাদের বাবা-মাকে কিভাবে আবারও এক করতে পারে আবারও কিভাবে তাদের মধ্যে প্রেম জাগ্রত করতে পারে সেটাই এখন দেখার। আসলে তারা যে তাদের বাবা মাকে ভীষণ ভালোবাসে।

এই মুহূর্তে শাশুড়ি লাবণ্য সেনগুপ্তর অনুরোধে সোনার শারীরিক অবস্থার কথা ভেবে রূপাকে নিয়ে দীপা আবারও নিজের শ্বশুরবাড়ি ফিরেছে‌। যথারীতি দীপা ফেরায় সেনগুপ্ত বাড়িতে আবার‌ও ফিরেছে আনন্দ। কিন্তু দীপার ফিরে আসা ভালো চোখে দেখেনি সূর্য। বলা যায় মেনে নিতে পারেনি সে। বিভিন্নভাবে সে দীপাকে অপদস্থ করছে অপমানিত করছে।

এই অবস্থায় বাবা-মাকে এক করতে নতুন ফন্দি এঁটেছে সোনা-রূপা। তারা তাদের বাবা-মাকে বাগানে ডেকে এনেছে। ‌ আর তারপর পাইপ দিয়ে সূর্যের উপর অকাল বৃষ্টি শুরু করে। সূর্যকে বাঁচাতে দীপা এগিয়ে এলেও সোনা-রূপার ছোঁড়া জলের দাপটে সম্পূর্ণভাবে ভিজে যায় সে। ভেজা শ’রী’রে দু’জন দু’জনের দিকে অপলক চেয়ে থাকে। বাবা-মায়ের মধ্যে যে এখনও ভালবাসা রয়েছে তা অনুভব করে সোনা-রূপা। কী এই পর্ব দেখতে উত্তেজনা বোধ করছেন তো?

Titli Bhattacharya