Bangla Serial

Icche Putul Precap: ‘রূপ দাদাবাবু আমার সাথেও খারাপ ব্যবহার করতে ছাড়েনি’! গিনির সামনে রূপের নোংরা কীর্তি খুলে বলল কাজের লোক

জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। ধারাবাহিকটি দর্শকমনে বেশ ভালো জায়গা করে নিয়েছে। মেঘের (Megh) বারণ না শুনেই গিনি (Gini) রূপকে (Roop) বিয়ে করে এখন পস্তাচ্ছে। খুব শীঘ্রই সকলের সামনে রূপের আসল মুখোশ সামনে আসবে। আর তখনই ময়ূরীর (Mayuri) পর্দা ফাঁস হবে। কারণ ময়ূরী একদিন মেঘকে সকলের সামনে মিথ্যা প্রমান করে রূপকে ভালো বলেছিল।

ময়ূরীর জন্য মেঘকে নীল (Neel) বাড়ি থেকে চলে যেতে বলে। শ্বশুরবাড়ির সকলের কাছে মেঘ খারাপ হয়ে যায়। বর্তমানে নীল ময়ূরীর কথায় মেঘকে ডিভোর্স দিতে চলেছে। এমনকি ডিভোর্স দিয়ে ময়ুরীকেই বিয়ে করবে বলে ঠিক করে নীল। মেঘ যদিও বর্তমানে নিজের কেরিয়ারের দিকে ফোকাস করেছে।

গিনি রূপকে বিয়ে করার পরের দিনই বুঝে যায় যে সে একটা খারাপ ছেলেকে বিয়ে করেছে। গিনিকে রূপ একেবারেই ভালোবাসে না। শুধুমাত্র বাবার সম্পত্তির লোভে রূপ গিনিকে বিয়ে করেছে। বিয়ের পরই রূপ গিনির উপর শারীরিক ও মানসিক অত্যাচার চালায়। তবে গিনি নিজের অসম্মানের ভয়ে কাউকে কিছু জানায়নি।

একদিন গিনি রূপকে বিয়ে করার জন্য সকলের বিরুদ্ধে গিয়েছিল। তাই সে এখন কাউকেই কিছু মুখ ফুটে বলতে পারে না। তবে মেঘ গিনিকে দেখে বুঝে গিয়েছে যে গিনি রূপের অত্যাচারের শিকার হচ্ছে। আমরা আগেই দেখেছি, আর কিছুদিনের মধ্যেই সকলের সামনে সবটা খোলসা হবে। মেঘ গিনিকে রূপের হাত থেকে বাঁচাবে। ময়ূরীর আসল রূপ সকলের সামনে আসবে।

দেখা যায়, রূপের বাড়ির কাজের লোকও তাদের বাড়ির সকলকে ভয় পায়। গিনি তাকে কিছু জিজ্ঞাসা করলে কাজের লোকটি ভয় পেয়ে চুপ থাকে। সে বলে, ঘরের ম্যাডাম কারোর সামনে মুখ খুলতে বারণ করে। এরপর গিনি তাকে প্রশ্ন করলে, সেই কাজের লোক কিছু উত্তর দেওয়ার আগেই রূপ চলে আসে। রূপ তখন গিনিকে বলে যদি গিনি এ বাড়ির ব্যাপার কাউকে কিছু বলে তাহলে সে গিনিকে শেষ করে দেবে।

Titli Bhattacharya