Bangla Serial

Mithai Actress: ‘মিঠাই’ শেষ হওয়ার এক বছর পর ফের সিরিয়ালে জনপ্রিয় এই অভিনেত্রী! নাম শুনলে লাফাবেন

সিনেমার হাত ধরে একদিন পা রেখেছিলেন টলিপাড়ায়। তিনিও হয়তো জানতেন না যে তিনি একদিন এতটা জনপ্রিয় হয়ে উঠবেন। ‘সোয়েটার’ (Soyetar) ছবির দৌলতে অনেক জনপরিচিতি লাভ করেছিলেন এই অভিনেত্রী। আমরা তাঁকে এরআগে ‘মিঠাই’ (Mithai) সিরিয়ালে দেখেছি। নেগেটিভ হলেও চরিত্রটি ছিল বেশ আকর্ষণীয়। এঞ্জি চরিত্রে তিনি অভিনয় করতেন। ‘মিঠাই’এর পর কেটে গিয়েছে প্রায় এক বছর, আবার সিরিয়ালে নতুন করে ফিরলেন তিনি।

কালারস বাংলার (Colours Bangla) একটি জনপ্রিয় সিরিয়াল হল ‘সোহাগ চাঁদ’ (Sohag Chand)। সেই মাগার ‘খোয়াই’ নামের একটি বিশেষ চরিত্রে দেখা যাবে তাঁকে। তবে এটি আর নেগেটিভ নয়, প্রথম থেকেই পজেটিভ চরিত্রে দেখা যাবে তাঁকে। চরিত্রটি খুব হাসি-মজায় পরিপূর্ণ। জয়প্রকাশের বিপরীতে থাকবেন তিনি, সাথে তাদের ছোট্ট মেয়ে। সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজ়েও চুটিয়ে অভিনয় করেন অভিনেত্রী।

কথা হচ্ছে অনুরাধা মুখার্জির (Anuradha Mukherjee), যিনি টলিপাড়ার একজন জনপ্রিয় অভিনেত্রী। সিনেমা ও সিরিজ ছেড়ে ফের হঠাৎ সিরিয়ালে ফেরার সিদ্ধান্ত নিলেন তিনি। এক সাক্ষাৎকারে অনুরাধা জানান, “এই চ্যানেলের সঙ্গে আগেও কাজের কথা হয়েছিল। কিন্তু সিনেমার জন্য পারিনি। এ বার হাতে সময় ছিল। তা ছাড়া এ রকম চরিত্রও তো আগে করিনি। তাই আর না বলিনি।” সিরিয়ালে তিনি যে অভিনয় করবেন না, তা তিনি যদিও আগে একবারও মনে আনেননি।

‘সোহাগ চাঁদ’ সিরিয়ালে ‘খোয়াই’ চরিত্রে অভিনয় করছেন অনুরাধা। গত মঙ্গলবার থেকে তার শুটিং শুরু হয়েছে। নিজের এই চরিত্র প্রসঙ্গে অভিনেত্রী জানান, “শুনেছি বাস্তবের আদলে চরিত্রটাকে ভাবা হয়েছে। সিঙ্গল মাদার এবং শিক্ষিকা। আশা করছি দর্শক চরিত্রটাকে পছন্দ করবেন।” চিত্রনাট্যে নতুন চমক হাজির করতেই অনুরাধার এই চরিত্রটিকে হাজির করেছেন নির্মাতারা। চরিত্রটা নিয়ে বিশেষ আশাবাদী অভিনেত্রী অনুরাধা।

কিছু মাস আগেই মুক্তি পেয়েছিল অভিনেত্রী অনুরাধা অভিনীত একটি ছবি ‘নীহারিকা’। ছবিতে তাঁর অভিনয় দর্শকমন জয় করে নেয়। বর্তমানে তিনি এই সিরিয়ালের মন দিয়েছেন। নতুন কাজ এলেও চরিত্র তেমন পছন্দ হয়নি। যদিও বেশ কিছু ওয়েব সিরিজ় নিয়ে কথাবার্তা চলছে। সম্প্রতি পরিচালক অর্জুন দত্তের ‘ডিপ ফ্রিজ’ ছবিটির ডাবিং শেষ করেছেন অভিনেত্রী। বর্তমানে এই সিরিয়ালের মাধ্যমে ছোট পর্দায় ফের ছাপ ফেলতে চলেছেন অভিনেত্রী।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।