Bangla Serial

শেষ হয়ে গেল মিলির পথচলা! অন্তিম পর্বের শুটিং ঘটল বিরাট ধামাকা! দর্শকদের জন্য কি তবে থাকছে বিশেষ চমক?

টিআরপি (TRP) কমে যাওয়ার কারণে ইতিমধ্যেই জি বাংলার (Zee Bangla) পর্দা থেকে চিরতরে বিদায় নিয়েছে বেশ কয়েকটি জনপ্রিয় ধারাবাহিক। টিআরপিতে বিরোধী চ্যানেলের ধারাবাহিক তোমাদের রানীকে পরাস্ত করতে না পারার কারণে জি বাংলা থেকে গতমাসেই সকলকে বিদায় জানিয়েছেন জি বাংলার একসময়কার জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল। মাত্র ১ বছর ২ মাসের মাথায় পর্দা থেকে বিদায় নেয় অর্গানিক স্টুডিওর প্রযোজিত ধারাবাহিক ইচ্ছে পুতুল।

এবার পালা এসেছে অনেকেরই পছন্দের ধারাবাহিক মিলির। স্ক্রীন প্লেয়ারসে কর্ণধার কনক ভট্টাচার্যের প্রযোজিত আরেকটি সংস্থার নাম ক্রিস্টাল জেমস। তারাই প্রযোজনা করছে ধারাবাহিক মিলিটি। ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী খেয়ালী মন্ডল এবং অনুভব কাঞ্জিলাল। তবে এছাড়াও ধারাবাহিকের গুরুত্বপুর্ন চরিত্রে অভিনয় করেছেন ধ্রুবজ্যোতি সরকার, ঐন্দ্রিলা বসু, সপ্তর্ষি রায়, সায়ন্ত মোদক, প্রিয়ম চক্রবর্তী, ময়না ব্যানার্জী, মনোজ ওঝা এবং সাহানা দত্ত সহ একাধিক বড় বড় কলাকুশলীরা।

তবে এত বড় স্টার কাস্ট নিয়েও ভাগ্য ফিরল না খেয়ালী মণ্ডলের। জি বাংলার পর্দায় ধারাবাহিকের প্রোমোটি বেশ সাড়া ফেলেছিল। জি বাংলার অনেকেই দর্শকরাই সেইসময় জানিয়েছিলেন মিলি নিয়ে বেশ উৎসাহী তারা। কিন্তু সেই জনপ্রিয়তা বেশি দিন ধরে রাখতে পারেনি মিলি। কিন্তু কেন? এই বিষয়ে কেউ কেউ বলেছেন তারা ভেবেছিলেন অর্জুন ধারাবাহিকের ভিলেন কিন্তু পরে ধারাবাহিকের কাহিনীতে তাকেই হিরো করে দেওয়ার ব্যাপারটা ভালো লাগেনি তাদের।

আবার কেউ কেউ বলেছেন ধারাবাহিকের প্রোমো শক্তিশালী হলেও ধারাবাহিকের কাহিনী একেবারেই মন ছুটে পারেননি তাদের। তবে পর্দায় মিলি এবং অর্জুনের জুটি বেশ জনপ্রিয় হলেও সেই জনপ্রিয়তা দেখা যায়নি টিআরপি তালিকাতে। ফলেই পরির্বতন করা হয় ধারাবাহিকের স্লট। যদিও তাতে লাভ হয়নি একটুও। তাই শেষমেশ মাত্র ৬ মাসেই পর্দা থেকে বিদায় নিচ্ছে মিলি। এইদিন অন্তিম শুটের পর সবার মন খারাপ হয়ে যায়।

আরো পড়ুন: মায়ের নামে ক’ল’ঙ্ক! ভিক্টর নয়, তিস্তা আ’ত্ম’হ’ত্যা করলে খুশি হত কাকীয়া! মেয়েরাই মেয়েদের শত্রু ফের একবার প্রমাণ করল তিস্তার মা

ধারাবাহিকের কলাকুশলীরা তাদের সমাজ মাধ্যমে জানিয়েছেন তাদের প্রতিক্রিয়া। অভিনেতা সপ্তর্ষি রায় জানিয়েছেন “মাত্র ৬ মাসেই মিলির অকাল মৃত্যু ঘটল অর্থাৎ শেষ শুটিং হয়ে গেল। মনটা খুবই ভারাক্রান্ত।” যদিও অনেক বিবাদের মধ্যেই শেষ হল ধারাবাহিকটি। শুরু থেকেই শোনা যাচ্ছিল নানা কারণে চ্যানেলের সঙ্গে বিবাদে জড়িয়েছিল ধারাবাহিকটি। তবে ধারাবাহিকটি হঠাৎ শেষ হয়ে যাওয়ায় প্রযোজনা সংস্থাকে অনেক আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হয়েছে। জানা গেছে শেষ দৃশ্যে দেখা যাবে সমস্ত বাধা বিপত্তি পেরিয়ে অর্জুনের ইচ্ছে মতোই পুলিশ হবে মিলি আর এইভাবে শেষ হবে ধারাবাহিকটি। তাহলে আপনার কারা কারা ধারাবাহিকটি মিস করবেন?

Piya Chanda