Entertainment

রাইয়ের জীবনে শৌর্য্য অতীত! অনির্বাণের সঙ্গে ক্রমশ জমাট বাঁধছে রাইয়ের সম্পর্কের সমীকরণ! প্রেমে মাখা মিঠিঝোরার নতুন প্রোমো!

জি বাংলার (Zee Bangla) চর্চিত ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। টিআরপিতে ছক্কা না হাঁকালেও এই মুহূর্তে দাঁড়িয়ে তিন বোনের গল্প কোন খাতে বইছে এই নিয়ে দর্শকদের উৎসাহের অন্ত নেই। মিঠিঝোরার সম্প্রচারের সময়ে জলসায় সম্প্রচার হয় ‘অনুরাগের ছোঁয়া’। দুই ধারাবাহিকের মধ্যে চলে জোড় টক্কর। তবে গল্পে একের পর এক টুইস্ট এনেও অনুরাগকে টেক্কা দিতে পারছে এই মিঠিঝোরা।

তাই এবার চ্যানেলের তরফ থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে বদলে যাবে মিঠিঝোরার স্লট। এবার থেকে রাত ১০টার স্লটে সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। স্লট বদল মানে টিআরপি আরও পতন। তার উপর প্রথম থেকেই টিআরপি কম এই ধারাবাহিকের। স্টুডিও পাড়ায় গুঞ্জন ভাল টিআরপি না তোলার ফলে বন্ধ হয়ে যেতে পারে এই ধারাবাহিক।

তবে ধারাবাহিকের নায়িকা আশ্বাস দিয়েছে এখনই বন্ধ হচ্ছে এই ধারাবাহিক। তিনি বলেন, ‘ভয় পাওয়ার কোনও কারণ নেই। মিঠিঝোরা বন্ধের কোনও কথা ওঠেনি। আমাদের তো নতুন করে গল্প একটা শুরু হচ্ছে, তাই বলতেই পারেন নতুন স্লটে আমরা নতুন শুরু করছি।’

প্রকাশ্যে মিঠিঝোরার নতুন প্রোমো। কয়েকদিন আগে ধারাবাহিকের পর্বে দেখা গিয়েছিল রাইয়ের জীবনে প্রবেশ করেছে নতুন নায়ক। রাইয়ের বস অনির্বান। তার সঙ্গে রাইয়ের কেমিস্ট্রি রীতিমতো জমজমাট। গল্পের নায়িকা রাইয়ের জীবনে এই মুহূর্তে রয়েছে বড় টার্নিং পয়েন্ট। শৌর্য্যকে ভুলে নতুন কর জীবন শুরু করছে রাই।

আরো পড়ুন: শেষ হয়ে গেল মিলির পথচলা! অন্তিম পর্বের শুটিং ঘটল বিরাট ধামাকা! দর্শকদের জন্য কি তবে থাকছে বিশেষ চমক?

প্রোমোতে দেখা যাচ্ছে, অনির্বান চা খেতে গিয়ে চায়ের কাপ পড়ে যায় মাটিতে। রাই এসে সেই মাটি থেকে ভাঙা কাপ গোছাতে গোছাতে মাথায় ঠোকা লাগে তাদের। এদিকে, অনির্বান ভাবে যাকে সে বিয়ে করেছিল সে সংসার করতে চায়নি। আর রাই মন দিয়ে সংসার করতে পারবে। আগলে রাখবে সকলকে। রাইও ভাবে অনির্বান তাকে তার প্রাপ্ত সন্মান দিয়েছে। জীবনে এতটা সম্মান তাকে আর কেউ দেয়নি। তবে কী পূর্ব রাগের প্রথম লক্ষণ প্রস্ফুটিত হল রাই ও অনির্বানের মধ্যে? জানতে হলে চোখ রাখুন জি বাংলার পর্দায়।

Piya Chanda