Bangla Serial

টিআরপিতে জি বাংলার কাছে হেরে ভূত স্টার জলসা! একা মুখ রক্ষা করছে গীতা!

বর্তমানে বাংলা হোক বা হিন্দি, ধারাবাহিকের মাপকাঠি টিআরপি। এই টিআরপির তালিকাই নির্ধারণ করে কি আছে ধারাবাহিকের অতল ভবিষ্যতে। কোন ধারাবাহিকটি টিকে থাকবে ময়দানে আর কারা নেবে টেলিভিশনের পর্দা থেকে চিরতরে বিদায়, সবই ঠিক করে এই সাপ্তাহিক টিআরপি তালিকার রেটিং পয়েন্ট। যেমন বেশ কয়েক সপ্তাহ ধরে টেলিভিশনের পর্দার রাজত্ব করছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী আবার টিআরপি কমে যাওয়ার কারণেই পর্দা থেকে বিদায় নিতে চলেছে ইচ্ছে পুতুল, মিলি, সন্ধ্যাতারা প্রভৃতি ধারাবাহিক।

তাহলে কি হল এই সপ্তাহের ধারাবাহিকের ফলাফল? ফুলকি বা নিম ফুলের মধু কি পারল বেশ কিছু সময় ধরে জনপ্রিয়তার শীর্ষে থাকা ধারাবাহিক জগদ্ধাত্রীকে হারাতে? কারা নিজেদের স্থান দখল করে নিচ্ছে এই সপ্তাহের টিআরপি তালিকায়। এই সপ্তাহের টিআরপি তালিকা ইতিমধ্যেই চলে এসেছে আমাদের হাতে। এবারও অবাক করা ফলাফল করেছে শীর্ষস্থানের জনপ্রিয় ধারাবাহিক। এই সপ্তাহের শীর্ষ স্থানে রয়েছে বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী। তবে তারা শুধু শীর্ষস্থানেই তাদের রাজত্ব কায়েম রাখেননি, এবার তাদের টিআরপি আগের বারের তুলনায় আরও।

এবারে জগদ্ধাত্রী টিআরপি তালিকায় রাজত্ব করছে ৯.০ রেটিং এ। উৎসবের গ্রেফতারি, জগদ্ধাত্রী সত্য উন্মোচনের আরও কাছে যাওয়া সবমিলিয়ে জমজমাট ধারাবাহিকটি। তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে জি বাংলার আরও একটি জনপ্রিয় ধারাবাহিক নীল ফুলের মালা। ধারাবাহিকের টিআরপি খানিকটা বাড়লেও জগদ্ধাত্রী থেকে তারা রয়েছে অনেকটাই পিছিয়ে। বর্ষার কিডন্যাপিং, মৌমিতা আর অয়নের বাড়ির থেকে বের করে দেওয়া সবটাই যে দর্শকদের দারুন লাগছে সেকথা বলাই বাহুল্য। এই সপ্তাহে ধারাবাহিকের রেটিং ৮.৬।

এই সপ্তাহেও তৃতীয় স্থানে বিরাজমান রোহিত ফুলকির ধারাবাহিক ফুলকি।ধারাবাহিকে রোহিত ফুলকির ডিভোর্সের কাহিনী, শালিনীর একের পর এক খারাপ চাল এবং আসন্ন পর্বে রোহিতের গ্রেফতারি সব মিলিয়ে ধারাবাহিকটি এবার নিজেদের জায়গা বজায় রেখেছে টিআরপি তালিকায়। এই সপ্তাহে তাদের রেটিং ৮.৫। এই সপ্তাহেও চার নম্বর স্থান দখল করে রেখেছে তিনি যার কোর্টে মুখ চলে আর কোর্টের বাইরে হাত অর্থাৎ স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গীতা LLB।

আরো পড়ুন:টিকলো না শোলাঙ্কির গাঁটছড়া! বিবাহ, প্রেম ও বিচ্ছেদ নিয়ে অকপট শোলাঙ্কি

ধারাবাহিকে সম্প্রতি আসতে চলেছে সাত্বিকের বিয়ের চমক এবং গীতাও তার দিদির বিয়ে বাঁচাতে মাথায় পরে নিয়েছে সিঁদুর। তবে এবার কি দিদির শ্বশুরবাড়িতে জা হয়ে ঢুকবে গীতা? সব মিলিয়ে জমে উঠেছে ধারাবাহিকের গল্প। এই সপ্তাহে তাদের রেটিং ৭.৬। এই সপ্তাহে পঞ্চম স্থানে রয়েছে জি বাংলার আরও একটি ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকে শ্যামলীর সরলতা এবং সমস্ত পরিস্থিতিতে তার সাহসিকতা ভালো লাগছে দর্শকদের।

তাছাড়াও অনিকেতকে বাঁচানোর জন্য তার জীবনে প্রত্যাবর্তন এক নতুন মোড় নিয়ে আসছে ধারাবাহিকে। তাই ধারাবাহিকটি শুরুর থেকেই ভালো ফল করছে টিআরপিতে এমনকি এসপ্তাহের তাদের রেটিংও বেড়েছে কিছুটা। এই সপ্তাহে তাদের রেটিং ৭.৫ অর্থাৎ গীতা LLB কে পিছনে ফেলার থেকে ধারাবাহিকটি রয়েছে আর কিছু পদক্ষেপ দূরে। এছাড়াও এই সপ্তাহে ট্রেন্ডিং ধারাবাহিকে রয়েছে আলোর কোলে যারা আগের থেকে অনেকটাই বাড়িয়েছে তাদের টিআরপি। এমনকি স্টার জলসার অপরাজিতার ধারাবাহিক জল থই থই ভালোবাসাকেও তারা পিছনে ফেলে দিতে সক্ষম হয়েছে। এই সপ্তাহে তাদের রেটিং ৫.৬ এবং জল থই থই ভালোবাসার রেটিং ৫.৪। তাহলে এই সপ্তাহে টিআরপি তো হল, দেখা যাক ফুলকি আর কোন গোপনে মন ভেসেছে পারে নাকি টিআরপি তালিকায় আরও এগিয়ে যেতে?

BT •• জগদ্ধাত্রী ৯.০
2nd •• নিম ফুলের মধু ৮.৬
3rd •• ফুলকি ৮.৫
4th •• গীতা LLB ৭.৬
5th •• কোন গোপনে ৭.৫

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।