Bangla Serial

বিরাট খবর ফাঁস! সমস্ত তিক্ততা ভুলে জি বাংলার পর্দা কাঁপাতে ফের একসঙ্গে আদৃত-সৌমীতৃষা! প্রকাশ্যে মেগার পোস্টার

জি বাংলার (Zee Bangla) সুপারহিট ধারাবাহিক ছিল ‘মিঠাই’ (Mithai)। ধারাবাহিক শেষ হলেও যার জনপ্রিয়তায় এতটুকু ভাঁটা পড়েনি। টেলিপর্দা থেকে সিনেমায় ডেবিউ করেছেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)। ডিসেম্বরে মুক্তি পেয়েছিল সৌমীতৃষার প্রথম ছবি ‘প্রধান’। দেবের সঙ্গে অভিনেত্রীর প্রথম ছবি সাড়া ফেলে দর্শক মহলে। বছর শেষে এই ছবি গত বছরের বাংলা মুভির হিট তালিকায় নাম তোলে।

‘প্রধান’-এ অভিনয়ের পরেই সৌমীতৃষার কাছে প্রশ্ন আসে, তিনি কি আবারও ধারাবাহিকে ফিরবেন?

অভিনেত্রী জবাব দেন, আপাতত টেলিভিশন নিয়ে ভাবছেন না তিনি। তিনি তখনই ফিরবেন যখন মিঠাইকে ধীরে ধীরে ভুলে যাবেন মানুষ। কিন্তু এর মধ্যেই কথা ওঠে, নতুন ধারাবাহিকে কামব্যাক করার সম্ভাবনা রয়েছে সৌমীতৃষার। আর সেই জল্পনার অবসান হল এবার।

সৌমীতৃষা বলেছিলেন, তিনি বড় পর্দার প্রস্তুতিতে মেতেছেন। “সুখবর আসছে” বলে ইঙ্গিতও দেন তিনি। তেমনই ‘মিঠাই’ নায়ক আদৃতও বড়পর্দার কাজের জন্য অপেক্ষায় রয়েছেন। অর্থাৎ মিঠাই উচ্ছেবাবুর জুটি টেলিভিশনে ফিরছে না বলেই শিলমোহর দেয় জি বাংলা। কিন্তু এসবের মধ্যেই এল নতুন খবর। অনুরাগীদের চমকে দিলেন মিঠাইরানি।

আরো পড়ুন: বিরাট খবর ফাঁস! সমস্ত তিক্ততা ভুলে জি বাংলার পর্দা কাঁপাতে ফের একসঙ্গে আদৃত-সৌমীতৃষা! প্রকাশ্যে মেগার পোস্টার

জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক। আর সেই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে ‘মিঠাই’ সৌমীতৃষা কুন্ডুকে। আর সৌমীতৃষার বিপরীতেই থাকছেন ‘উচ্ছেবাবু’ আদৃত রায়। অর্থাৎ আবারও টেলিভিশনে দেখা যাবে জি বাংলার হিট জুটিকে। এই দুর্দান্ত সুখবরে উচ্ছ্বসিত নেটপাড়া।

জি বাংলার এই নতুন ধারাবাহিকের নাম ‘বন্ধু আমার লাল গোলাপি’। ইতোমধ্যে মিঠাই-আদৃত জুটির ছবি ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে চর্চা চলছে বিস্তর। শোনা যাচ্ছে, রাত সাড়ে নটায় আসতে চলেছে এই নতুন ধারাবাহিক। ‘অনুরাগের ছোঁয়ার’ প্রতিদ্বন্দ্বী আসছে জি বাংলার পর্দায়। যদিও খবরটির সত্যতা এখনও প্রমাণ হয়নি।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।