Bangla Serial

টিকলো না শোলাঙ্কির গাঁটছড়া! বিবাহ, প্রেম ও বিচ্ছেদ নিয়ে অকপট শোলাঙ্কি

বাংলা ধারাবাহিক (Bengali Serial) জগতের অন্যতম পরিচিত মুখ শোলাঙ্কি (Solanki) ‘ইচ্ছেনদী’ (Ichche Nodi) দিয়ে অভিনয় দুনিয়ায় কাজ শুরু। আর প্রথম ধারাবাহিক থেকেই জনপ্রিয় শোলাঙ্কি। এরপর কাজ করেছেন ‘প্রথমা কাদম্বিনী’ (Kadambari), ‘গাঁটছড়া’-র (Gatchora) মতো একাধিক হিট মেগায়। কাজ করেছেন বাংলা ওয়েব সিরিজ, আর ছবিতে।

তবে ব্যক্তিগত জীবনে নিয়ে বরাবর চর্চার কেন্দ্রে থাকেন শোলাঙ্কি। কারণ ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে খুব একটা মুখ খোলেন না তিনি। তবে ২০১৮ স্কুল জীবনের প্রেমিক শাক্য বোসকে বিয়ে করেছিলেন তিনি। ধুমধাম করে চার হাত এক করেছিলেন বাল্য বন্ধুর সঙ্গে।

বিয়ের পর বরের হাত ধরে পাড়ি দেন নিউজিল্যান্ড। বছরখানেক বিদেশে কাটিয়ে দেশে ফিরে আসেন তিনি। ধীরে ধীরে কমতে থাকে নিউজিল্যান্ড যাতায়াত। মাঝে সেপারেশনে থাকার গুঞ্জন শোনা গেলেও, জল্পনা নিয়ে চূড়ান্ত কিছু বলেননি অভিনেত্রী।

আরো পড়ুন: রাস্তায় দাড়িয়ে এসব কি খেয়ে চলেছেন সৌমীতৃষা? অভিনেত্রীর উদ্দেশ্যে সাবধানবাণী নেটিজেনদের

তবে এবার সব জল্পনার অবসান ঘটিয়ে ডিভোর্স নিয়ে অকপটে সবটা জানালেন শোলাঙ্কি। জানালেন, শাক্যর সঙ্গে আইনত বিচ্ছেদ হয়ে গিয়েছে তাঁর।২০২৩শে নিয়ে ভেঙেছে নায়িকার। অভিনেত্রী আরও জানান, এটা একটা শান্তিপূর্ণ বিচ্ছেদ। যেহেতু এই ঘটনায় আরও একটা পরিবার জড়িয়ে, এই নিয়ে মুখ খুলতে চান না অভিনেত্রী।

Special: Actor Solanki Roy makes an impressive debut in Baba Baby O  opposite Jisshu Sengupta

 

তবে কি কেরিয়ার অন্তরায় শোলাঙ্কির জীবনে? অভিনেত্রী বলেন,’আমার এক্স স্বামীর মতো মানুষ পৃথিবীতে খুঁজে পাওয়া মুশকিল। ও একজন ভাল মানুষ। আর এটা আমি বলার জন্য বলছি না। এটা আমি মন থেকে মানি। যখন দুটো মানুষ একসঙ্গে থাকার কথা ভাবে, তাঁরা চায় সম্পর্কটা সফল হোক। অনেক সময় দুজন মানুষ খুব একে অপরের পক্ষে ভাল হলেও তাঁরা ওই সময় একসঙ্গে থাকার জন্য ঠিক চয়েসটা নয়।’

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।