Bangla Serial

আগাম জেনে নিন এই সপ্তাহের টিআরপি! এবার কী সেরার সেরা হবে জগদ্ধাত্রী? নাকি বাজিমাত করল অন্য কেউ? জেনে নিন

গত সপ্তাহে টিআরপি (TRP) তালিকা দেরিতে আসার কারণে অনেকটাই অপেক্ষা করতে হয়েছিল দর্শকদের। তবে কথায় বলে সবুরে মেওয়া ফলে। এই সপ্তাহেও হচ্ছে তাই। এই সপ্তাহে একটা নয়, আসছে দুটো টিআরপি। ইতিমধ্যেই সোমবার চলে এসেছে প্রথম দফার টিআরপি তালিকা। যেখানে বাজিমাত করেছে ফুলকি। তবে ফুলকি ছাড়াও এই সপ্তাহে দ্বিতীয় স্থানে ছিল নিম ফুলের মধু।

তৃতীয় স্থানে ছিল ব্লুজ প্রযোজনা সংস্থার দুটি জনপ্রিয় জগদ্ধাত্রী এবং গীতা LLB। চতুর্থ স্থানে ছিল কোন গোপনে মন ভেসেছে এবং পঞ্চম স্থানে ছিল কথা। তবে এই সপ্তাহে আবার আগামীকাল আসতে চলেছে টিআরপি। যে কারণে বেশ উৎসাহী দর্শকরা। সকলের মনে রয়েছে একই প্রশ্ন। কে হয়েছে এই সপ্তাহের টপার, আবার কি টিআরপি কমতে চলেছে জগদ্ধাত্রীর? চলুন আগাম জেনে নেওয়া যাক। প্রথমেই সন্ধ্যে ৬টায় শুভ্রজিতের আগমনে খানিকটা বাড়তে পারে যোগমায়ার টিআরপি। তবে নতুন চমকের কারণে এখনও অনেকটাই এগিয়ে আছে তোমাদের রানী।

এরপর সন্ধ্যে সাড়ে ৬টায় নতুন নায়কের আগমন ঘটেছে শিমুলের জীবনে। তবে তার বিশেষ ফারাক দেখা যাচ্ছে না টিআরপিতে। এখন তাদের থেকে অনেকটাই এগিয়ে আছে আপনাদের প্রিয় গীতা LLB। এবার দেখার অষ্টমী গীতাকে টক্কর দিতে পারে কিনা। সন্ধ্যে ৭টায় নতুন নতুন চমকের কারণে বাড়ছে কথার টিআরপি। তবে এবার নতুন প্রোমো এবং দোলের বিশেষ পর্বের কারণে বাড়তে পারে জগদ্ধাত্রীর টিআরপিও। সন্ধ্যে সাড়ে ৭টায় পেখম আর আবিরের ভালোবাসার কাহিনীতে মন কষাকষি শুরু হলেও সেটা টিআরপিতে বিশেষ প্রভাব ফেলেছে না। ফলে একই থাকবে বঁধুয়ার টিআরপি। অপরদিকে এবারও সাড়ে ৭টার স্লটে রাজত্ব করবে বর্তমানে বেঙ্গল টপার ফুলকি।

রাত ৮টায় নতুন নায়িকা নবনীতার আগমন এবং গল্পে নতুন চমক আসলেও সেটাকে বিশেষভাবে ভালোভাবে গ্রহণ করছে না দর্শকরা। ফলেই এই সপ্তাহেও একইস্থানে থাকবে তুমি আসে পাশে থাকলে। অপরদিকে নতুন নতুন চমকে বেশ জমজমাট নিম ফুলের মধু। রাত সাড়ে ৮টায় প্রথমদিকে কোন গোপনে মন ভেসেছেকে দারুন টক্কর দিলেও নতুন চমকের কারণে অনেকটাই পিছিয়ে পড়েছে লাভ বিয়ে আজকাল। এবারও তাই সাড়ে ৮টার স্লটে শ্রাবণকে হারিয়ে কিস্তিমাত করছে শ্যামলী।

আরো পড়ুন: “পাহাড়ে ওঠার সময় পেরেক ফুটে পায়ে রক্ত বেরোনোটা কেউ দেখে না!” “আমার সমালোচকরাই আমার ফ্যান!” মুখ খুললেন সৌমীতৃষা

রাত ৯টায় গত সপ্তাহে একটু পিছিয়ে পড়লেও নতুন চমক আবার বেশ জনপ্রিয় হয়ে উঠেছে জল থই থই ভালোবাসা। এবার আলোর কোলে এবং জল থই থই ভালোবাসার মধ্যে দেখা যেতে পারে হাড্ডাহাড্ডি লড়াই। রাত সাড়ে ৯টায় এবারও অনুরাগের ছোঁয়ার কাছে পরাস্ত হচ্ছে মিঠিঝোরা। একই কাহিনী রাত ১০টাতেও। শেষবেলায় এসেও ভালো ফল করতে পারল না মিলি। এবারও এগিয়ে হরগৌরী পাইস হোটেল। তবে অষ্টমীর কারণে টিআরপি তালিকায় কোন পরিবর্তন আসে কিনা সেটা বলবে সময়। তবে রাত সাড়ে ১০টায় মন দিতে চাইকে পরাস্ত করতে চলেছে চিনি। এই সপ্তাহে টপার হওয়ার দাবিদার জগদ্ধাত্রী, গীতা LLB এবং ফুলকি। এবার দেখা যাক কাল কি হয়। আপনাদের কি মনে হয় কে হবে এই সপ্তাহের টপার?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।