Bangla Serial

এই সপ্তাহের টিআরপিতে ধামাকা করবে যোগমায়া, বঁধুয়া! সেইসঙ্গে রয়েছে বড় দুঃসংবাদ‌ও! জেনে নিন ঝটপট

এই সপ্তাহের টিআরপির (TRP) হয়ে গেছে সময়। যদিও হোলি এবং গুড ফ্রাইডের কারণে এই বৃহস্পতিবার আসছে না টিআরপি তালিকা। সেই জায়গায় তালিকা আসতে চলেছে সোমবার। তবে চলুন আগে থেকেই জেনে নিই কি আসতে চলেছে এই সপ্তাহের টিআরপি কোন ধারাবাহিকের ভাগ্য খুলতে চলেছে এই সপ্তাহে আর কার কপালে জুটতে চলেছে কষ্ট। চলুন তাহলে জেনে নিই কোন কোন ধারাবাহিক এগিয়ে রয়েছে টিআরপির দৌড়ে। এই সপ্তাহের টিআরপিতে কোন ধারাবাহিক থাকতে চলেছে সেরার তালিকায়।

কে হচ্ছে সেরার সেরা! তাহলে চলুন দেখে নিই কোন ধারাবাহিক থাকছে টিআরপি। প্রথমেই আসা যাক সন্ধ্যে ৬ টার ধারাবাহিককে। টিআরপিতে এই সপ্তাহে খানিকটা এগিয়েছে যোগমায়া। তবে এখনও অনেকটাই এড়িয়ে তোমাদের রানী। ধারাবাহিককে রানীর মেয়ে নিয়ে এসেছে নতুন চমক তাই এইসপ্তাহেও অনায়াসেই জিতে যাচ্ছে তারা। এরপর সন্ধ্যে সাড়ে ৬ টায় বিজয়ী তালিকায় আসছে না কোন পরিবর্তন। আবারও অনায়াসেই শিমুলের কার কাছে কই মনের কথা ধারাবাহিককে অনায়াসেই পরাস্ত করছে, সে যার কোর্টের ভিতরে মুখ চলে আর বাইরে হাত অর্থাৎ গীতা LLB।

সন্ধ্যে ৭ টায় একের পর এক চমকের কারণে এগোচ্ছে কথা। সঙ্গে কথা আর অগ্নিভর সম্পর্কে লাগছে ভালবাসার ছোঁয়া যদিও জগদ্ধাত্রীকে হারানো এতটাও সহজ নয়। এবারও এগিয়ে থাকছে জগদ্ধাত্রী। সন্ধ্যে সাড়ে ৭ টায় একই থাকছে বঁধুয়ার টিআরপি আর একইভাবে এগিয়ে থাকছে জি বাংলার ফুলকি। রাত ৮ তে তুমি আসে পাশে থাকলেতে এসেছে নতুন চমক। ধারাবাহিককে এন্ট্রি নিয়েছেন নতুন অভিনেত্রী নবনীতা। যদিও নিম ফুলের মধু তাদের অনায়াসেই পরাস্ত করছে এই সপ্তাহেও।

রাত সাড়ে ৮ টায় আবারও খানিকটা টিআরপি কমছে স্টার জলসার ধারাবাহিক লাভ বিয়ে আজ কালের। শ্রাবণকে অনায়াসেই পরাস্ত করছে জি বাংলার সহজ সরল শ্যামলী অর্থাৎ কোন গোপনে মন ভেসেছে। তারপর রাত্রি ৯ টায় দেখা যাবে হাড্ডাহাড্ডি লড়াই। যদিও অল্পের জন্য জল থই থই ভালোবাসাকে মাত দিতে চলেছে আলোর কোলে। তবে প্রতিবারের মতোই রাত সাড়ে ৯টায় মিঠিঝোরাকে সহজেই হারাচ্ছে অনুরাগের ছোঁয়া। যদিও খানিকটা বাড়ছে মিঠিঝোরার টিআরপি। রাত ১০টায়ও নিজেদের ভাগ্য বদলাতে পারছেন না মিলি।

আরও পড়ুনঃ শুরু পতন! জগদ্ধাত্রী বয়কটের ডাক দিলেন খোদ জগদ্ধাত্রী ধারাবাহিকের ভক্তরাই! কিন্তু কেন উঠল এই বয়কটের দাবি?

হরগৌরী পাইস হোটেলের ঐশানির কাছে সহজেই নত হয়ে যাচ্ছে মিলি। রাত সাড়ে ১০টায় চিনি যে ভাবে জমজমাট হচ্ছে ধারণা করা যাচ্ছে সহজেই তারা পরাস্ত করতে চলেছে জি বাংলার মন দিতে চাইকে। তবে এই সপ্তাহে টপার হওয়ার আসল দাবিদার নিম ফুলের মধু। তবে আবার আসি দুঃখের খবরে। যদিও সোমবারই জানা যাবে জানা সেরা ছয়য়ের তালিকা। তাহলে দেখা যায় কে হাসে শেষ হাসি।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।