Connect with us

    Bangla Serial

    জি বাংলায় ধামাকা! একসঙ্গে পর্দায় ফিরছেন টেলিভিশনের তিন জনপ্রিয় নায়িকা! নতুন বছরে দারুণ চমক ভক্তদের জন্য

    Published

    on

    3 actors zee bangla

    নতুন বছর পড়তেই একঝাঁক টেলি ধারাবাহিকের শুভারম্ভ। টলিপাড়ার (Tollywood) কানাঘুষোয় খবর, জি বাংলা, স্টার জলসা, সান বাংলার পর্দায় আসছে বেশ কিছু নতুন ধারাবাহিক (Bengali Serial)। আর সেই ধারাবাহিকের মাধ্যমে কামব্যাক করতে চলেছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রীরা। যাদের নতুন চরিত্রে দেখতে এতদিন অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন দর্শক মহল। সম্প্রতি সূত্রের খবর, জি বাংলার নতুন ধারাবাহিকে দেখা যাবে টেলি পর্দার তিন সুন্দরী অভিনেত্রীকে। তাঁরা কারা তা নিয়েই চলছে জল্পনা কল্পনা।

    জি বাংলায় সর্বশেষ নতুন ধারাবাহিক ছিল ‘কোন গোপনে মন ভেসেছে’। রণজয় ও শ্বেতা অভিনীত এই ধারাবাহিকটি অল্পদিনেই দর্শক মন জয় করে।খবর মিলছিল, শীঘ্রই জি বাংলায় আসতে চলেছে নতুন ধারাবাহিক। ‘ইচ্ছে পুতুল’ অথবা ‘মন দিতে চাই’ শেষ হলে নতুন ধারাবাহিকটি আসবে। এই ধারাবাহিকের নায়িকার চরিত্রে দেবচন্দ্রিমা সিংহ রায়কে দেখা যাবে বলেও জানা যায়।

    এর আগের খবর ছিল, জি বাংলার পর্দায় আসতে চলেছে অরগ্যানিক প্রোডাকশন হাউজের নতুন ধারাবাহিক। কিন্তু এই ধারাবাহিকের নাম ও মুখ্য ভূমিকায় কারা অভিনয় করছেন, তা জানা যায়নি। তবে খবর মিলছিল, ধারাবাহিকের লুক সেটের পরই সমস্ত তথ্য জানতে পারা যাবে। এবার জি বাংলার নতুন ধারাবাহিকের লুক সেটে দেখা মিলল টলিপাড়ার তিন অভিনেত্রীর।

    জি বাংলার নতুন ধারাবাহিকের লুক সেটে দেখা গেল অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়, দিয়া মুখার্জি ও নবনীতা দাসকে। তিন সুন্দরীর মধ্যে কে নতুন ধারাবাহিকের নায়িকা, তা নিয়ে রহস্য বাড়ছে। এর আগে দেবচন্দ্রিমাকে শেষ দেখা গিয়েছিল স্টার জলসার ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে। আর দিয়া মুখার্জিকে বর্তমানে দেখা যাচ্ছে স্টার জলসার ‘কথা’ ধারাবাহিকে।

    আরও পড়ুনঃ আগাম পর্বে বিরাট চমক! বিবাহবার্ষকীতে স্বয়ম্ভুর সঙ্গে রোম্যান্সে মেতে উঠলো জগদ্ধাত্রী!

    debchandrima tonni laha roy solanki roy

    অন্যদিকে, সদ্য শেষ হয়েছে অভিনেত্রী নবনীতা দাসের ধারাবাহিক ‘বিয়ের ফুল’। এই ধারাবাহিক শেষের পরই নবনীতা নতুন ধারাবাহিকে ফিরতে চলেছেন বলে বিশেষ খুশি তাঁর অনুরাগীরা। নানা জল্পনা কল্পনার মাঝে তিন অভিনেত্রীর মধ্যে কে জি বাংলার নতুন নায়িকা হবেন, তা জানতে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে দর্শকদের।