জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

‘মিশকারা ফিরে আসে…’ মারা যাওয়ার পরও নিজের কথা রাখলো কুটনি! সূর্যের জীবনে নতুন রূপে ফিরে এলো মিশকা

Anurager Chhowa Today Episode: ‘মিশকারা মরে না! মিশকারা ফিরে ফিরে আসে…।’ মারা যাওয়ার আগে এটাই ছিল দীপার সঙ্গে মিশকার শেষ কথোপকথন। মিশকার মৃতদেহ দেখে দীপার মনে হয়েছিল, এবার সেনগুপ্ত পরিবারের উপর থেকে মিশকা নামক বিপদটি টলেছে। তবে মিশকার মুখের কথাই ঠিক। স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’য় (Anurager Chhowa) নয়া রূপে ফিরে এলো খলনায়িকা মিশকা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১২ই আগস্ট(Anurager Chhowa Today Episode 12th August)

এদিকে, সেনগুপ্ত বাড়ির লোক ইরা নামক মেয়েটিকে নিয়ে পেরে উঠছে না। মাঝেমধ্যে সে চলে আসছে দীপাকে সরিয়ে তার স্ত্রীর অধিকার বুঝে নিতে। পরিস্থিতির সামাল দিতে দিতে নাজেহাল লাবণ্য সেনগুপ্ত। এদিকে, ধীরে ধীরে স্মৃতি ফিরতে শুরু করেছে সূর্যের। সত্ত্বর ডক্টর স্যানালের সঙ্গে একবার পরামর্শ করার দরকার।

Anurager Chhowa Today Episode 24th June

এদিন ডক্টর স্যানালের সঙ্গে সূর্যের ব্যাপারে কথা বলতে তার চেম্বারে যায় লাবণ্য। কিন্তু স্যানাল নেই। তিনি বিদেশে একটি কনফারেন্সে গিয়েছেন। তার অবর্তমানে তার জুনিয়র পেশেন্ট সামলে চলেছেন। তিনিই লাবণ্য সেনগুপ্তকে পরামর্শ দেন সূর্যের জীবনে কোনও পুরোনো বন্ধু থাকলে তাকে ফিরিয়ে আনার কথা।

ডক্টর স্যানাল ফাইলে দুজনের নাম লিখেছেন। অতনু ও মিশকা। জানা যায়, অনেক কষ্ট করেও অতনুর খোঁজ পায়নি লাবণ্য সেনগুপ্ত। আর মিশকা মৃত। তাই এই পদ্ধতি ছাড়া সূর্যের চিকিৎসার অন্য কোনও ধরণ আছে নাকি। দরকারে সূর্যকে চেম্বারে আনতে পারে লাবণ্য। নাহলে অন্য কিছু ভাবতে হবে। এই বলে, ডক্টরের চেম্বার থেকে উঠে পড়ে সে।

ধারাবাহিকের আসন্ন পর্বে দেখা যাবে, মিশকা সাজিয়ে তিশকাকে সেনগুপ্ত বাড়িতে ফিরিয়ে আনার পরামর্শ দেবে ডাক্তার। তবে ডাক্তারের সঙ্গে প্রাথমিক কথা বলেই সন্দেহ জাগে দীপার মনে। ইনি আবার কোনও ষড়যন্ত্রে শামিল নয় তো?

TollyTales NewsDesk