Bangla Serial

ডিভোর্সের পর আবার বিয়ে! ব্যানার্জী পরিবারকে বাঁচাতে কি তবে আবার পরাগের সঙ্গে বিয়ের সম্পর্কে জড়াবে শিমুল? প্রকাশ্যে ধামাকা পর্ব

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Kotha) ইতিমধ্যেই অ্যাক্সিডেন্টের কারণে হাসপাতালে ভর্তি হয়েছে পরাগ। পুতুলের বিয়ে হওয়ার কারণে কাউকে কিছু না বলেই শিমুল তাকে নিয়ে ভর্তি করিয়েছে হাসপাতালে এমনকি বন্ড পেপারে সই করিয়েছে অপারেশনের অনুমতিও দিয়েছে সে। কিন্তু সেটা শোনা মাত্রই হাসপাতালে চলে এসেছে পলাশ।সে এসেই ডাক্তার সহ সকলকে পুলিশের ধমকি দিয়ে বলেছে শিমুল সহ তাদের সে গেফতার করবে।

সেটা শুনে ডাক্তারও জানিয়েছে সে পরাগের অপারেশন করবে। অপরেশন হওয়ার পর পরাগের জ্ঞান আসলে পলাশ তার কাছে গিয়ে বলে শুরু করে শিমুল তার বন্ড পেপারে সই করেছে এমনকি তাকে একটা খারাপ হাওপাতালে ভর্তি করিয়েছে শিমুল। সেটা শুনে শিমুল চুপচাপ বেরিয়ে যাওয়ায় সময় পরাগ তাকে আটকে বলে সে সবটা জানে যে শিমুল তার জন্য কি কি করেছে। তার অ্যাক্সিডেন্টের সময় সেখানে যে তাকে সাহায্য করেনি কিন্তু শিমুল তখনই আসে তাকে হাসপাতালে ভর্তি করিতেছে।

সে এও বলে শিমুলের প্রতি সে সবসময় ঋণী কারণ সে শিমুলকে সবসময় অপমান করেছে, খারাপ কথা বলেছে কিন্তু শিমুল তার বিরোধিতা করেনি কখন। বরং সবসময় তাকে বাঁচিয়েছে। তারপর শিমুলকে পরাগ জানায় এই সবটা সে করেছে শুধু পলাশ আর প্রতীক্ষার কথায়। কারন তারাই সবসময় তাকে বলেছিল যে শিমুল তার যোগ্য নয় কিন্তু এখন সে বুঝতে পেরেছে শিমুল তার জন্য যোগ্য আর অন্য কেউ নয়।

সেটা শুনে অবাক হয়ে যায় সকলেই। তখন পরাগ নার্সকে বলে তার মা আর শিমুল বাদে যেন তার বাড়ির কেউ তার সঙ্গে দেখা করতে না আসে। বিশেষত পলাশকে যেন দেখা করতে না দেয়া হয়। সেটা শুনেই রেগে যায় পলাশ আর বেরিয়ে নয় সেখান থেকে। তবে আসন্ন পর্বগুলোতে আপনারা দেখতে চলেছে হাসপাতাল থেকে বাড়ি নিয়ে আসা হয়েছে পরাগকে। ডাক্তার তাকে জানিয়েছে তার শরীরের পরিস্থিতি ভালো না হওয়ায় আসা নেই তেমন। সে যেন বিশ্রামে থাকে।

আরও পড়ুনঃ বিলায়েতের পর্দা ফাঁস! ধামাল পর্নার! এবার কোন ছদ্মবেশে দেখা যাবে তাকে? আগাম পর্ব ফাঁস

তখন সেটা শুনেই মধুবালা দেবী বলে এখন তাদের সংসার কি করে চলবে। সেই কথাতেই শিমুল বলে সে চাকরি করবে। তারপর পরাগের স্কুলের প্রধান শিক্ষক পরাগের সঙ্গে দেখা করতে এলে তার করছেন চাকরির দেওয়ার জন্য প্রার্থনা করে শিমুল। তিনি বলেন পরাগের স্ত্রীই একমাত্র তার পরিবর্তে চাকরি পেতে পারে। তাহলে কি মনে হয় আপনাদের শিমুল কি তাহলে ব্যানার্জী পরিবারকে বাঁচাতে আবার বিয়ে করবে পরাগকে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।