Bangla Serial

গায়ে জ্বালা ধরানো তুখোড় অভিনয়, দর্শকদের প্রশংসা সত্ত্বেও সেরা নতুন সদস্যের পুরস্কার টুকুও জুটল না পরাগের! বিচার নিয়ে প্রশ্ন তুললেন দর্শকরা

বাংলা টেলিভিশনের পর্দায় এই মুহূর্তে যতগুলি ধারাবাহিক চলছে তার মধ্যে অন্যতম হল জি বাংলার (Zee Bangla) ধারাবাহিক কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Katha)। উল্লেখ্য, এই ধারাবাহিকটি বিভিন্ন সময় বিতর্কের জন্ম দিয়েছে। আর বিতর্কের কারণে দর্শকদের কাছে জনপ্রিয়তা পেলেও এই এই ধারাবাহিকের গল্প তীব্রভাবে আকর্ষণ করছে দর্শকদের।

এমনকি এই ধারাবাহিকটি দুবার বেঙ্গল টপার পর্যন্ত হয়েছিল। কিন্তু অচিরেই হারিয়ে যায় এই ধারাবাহিকটি। ক্রমশ‌ই নিম্নমুখী হয়ে পড়ে এই ধারাবাহিকটির গল্প। বর্তমান সময়ের টিআরপি তালিকা অনুযায়ী এই ধারাবাহিকটি কিন্তু এখন টিআরপি তালিকার প্রথম পাঁচেও নেই। এই ধারাবাহিকের গল্পে বিশেষ স্থান দখল করেছে পরকীয়া। আর যার ফলে এই ধারাবাহিক থেকে মুখ ফিরিয়েছেন দর্শকরা।

যদিও বিভিন্ন সময় ধারাবাহিকের গল্পে টানটান উত্তেজনায় ভরা বিভিন্ন সব প্লট উঠে এসেছে। তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীরা রয়েছেন এই ধারাবাহিকে। মানালি দে, স্নেহা চট্টোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্যায়, রীতা দত্ত চক্রবর্তী, শ্রীতমা ভট্টাচার্যর মতো সমস্ত শক্তপোক্ত অভিনেত্রীরা রয়েছেন এই ধারাবাহিকে। আর এই ধারাবাহিকে নায়িকার স্বামী পরাগের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা দ্রোণ মুখোপাধ্যায়। তিনিও কিন্তু দারুণ অভিনেতা।

তার অভিনয় দেখে রাগে গা জ্বলে দর্শকদের। আর সেখানেই সাফল্য অভিনেতার। পরাগের চরিত্রে নিখুঁত তার অভিনয়। আর সেই কারণেই দর্শকদের কাছে অসহ্য হয়ে উঠেছে তার অভিনীত এই চরিত্রটি। সেই কারণেই সবাই তার চরিত্রের নিন্দা করলেও তার অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ। জি বাংলায় এই প্রথমবারের মতো নায়ক চরিত্রে অভিনয় করছেন তিনি। তবে দর্শকদের কাছ থেকে প্রশংসিত হলেও পুরস্কারের ঝুলি ফাঁকা রয়ে গেল পরাগের।

আরো পড়ুন: দুর্ঘটনার কবলে দীপা! গুরুতর জখম অবস্থায় ফের দেখা সূর্যের সঙ্গে! মহাপর্বে তীব্র উত্তেজনা

সম্প্রতি, আয়োজিত হয়ে গেছে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড। যদিও সেই পুরস্কারের মঞ্চে পুরস্কার প্রাপকদের যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন বহু মানুষ। বিভিন্ন ক্ষেত্রে এমন অনেককে পুরস্কার দেওয়া হয়েছে যারা ওই পুরস্কারের যোগ্য‌ই নন। আবার অনেক ক্ষেত্রে অনেককে পুরস্কার দেওয়াই হয়নি। প্রিয় নতুন সদস্য হিসেবেও নিজের অভিনয়ের জন্য পুরস্কার পাননি কার কাছে কই মনের কথা ধারাবাহিকের পরাগ অর্থাৎ অভিনেতা দ্রোণ মুখোপাধ্যায়। তুখোড় এই অভিনেতার পুরস্কার না পাওয়ায় সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন দর্শকরা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।