Entertainment

দুর্ঘটনার কবলে দীপা! গুরুতর জখম অবস্থায় ফের দেখা সূর্যের সঙ্গে! মহাপর্বে তীব্র উত্তেজনা

সপ্তাহান্তের মহাপর্ব! স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’-এ (Anurager Chhowa) এদিনের পর্বে থাকবে টান টান উত্তেজনা। এপিসোড সম্প্রচারের আগেই ফাঁস চমক। ইতিপূর্বে ধারাবাহিকের দর্শক দেখেছে, কুমার আর পারিজাত সেন ষড়যন্ত্র করে দীপাকে একা বাড়ি থেকে বের করে আনতে সক্ষম হয়েছে।

রূপার চিকিৎসার টাকা জোগাড় করতে কোনো ফাঁক রাখতে চায় না সে। তবে সেমিনারে এসে বুঝতে পারে সবটাই ফাঁদ। আসলে সবটাই ফাঁদ। কুমার আর পারিজাত সেন তাকে এখানে এনেছে। টাকার বিনিময়ে দীপাকে কুপ্রস্তাব দেয় তারা। তবে নিজের সম্মান মাটিতে মিশিয়ে দেবে না। তাই প্রাণ আর সম্মান বাঁচাতে চলন্ত গাড়ি থেকে ঝাঁপ দেয় দীপা।

গুরুতর জখম অবস্থায় কাছের একটি হাসপাতালে ভর্তি করান স্থানীয়রা। তবে সেই হেলথ সেন্টারে কোনো ডাক্তার না থাকায়, অন্য গ্রাম থেকে ডাক্তার ডেকে পাঠানো হয়। কাকতালীয় ভাবে এই ডাক্তার সূর্য। দীপাকে দেখে চমকে ওঠে সূর্য। খানিকক্ষণের জন্য হলেও ভেঙে পড়ে সে।

এদিকে, দীপার ফোনে অর্জুনের নম্বর দেখে ফোন গিয়েছে অর্জুনের কাছে। তড়িঘড়ি হাসপাতালে আসে অর্জুন। দীপাকে ডিসচার্জ করিয়ে শহরের হাসপাতালে নিয়ে যেতে চায়। দীপার অনেক রক্তক্ষরণ হয়ে গিয়েছে। প্রতিটা মুহূর্ত সঙ্গিন। নিজেকে দীপার স্বামী বলে পরিচয় দেয় অর্জুন। যা শুনে ফের চমকে ওঠে সূর্য। সত্যি দীপারা এতটা দূর এগিয়ে এসেছে!

আগে পিছু আর কিছু ভাবতে পারেনা সূর্য। এবার সময় এসেছে নিজেকে আলগা করে নেওয়ার। ধাক্কা সামলে উঠে সূর্য অর্জুনকে যা নয় তাই বলে। রূপার কথা বলতে গেলে শুনতে চায় না সূর্য। পরে হাসপাতালের এক কর্মীকে জানায় অর্জুন দীপাকে নিয়ে চলে যেতে পারে। দীপা খানিক সুস্থ হলেই যেন অর্জুন তাকে শহরের হাসপাতালে নিয়ে চলে যায়।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।