Connect with us

    Bangla Serial

    ইচ্ছে পুতুলে তুলকালাম! রূপের হাত থেকে গিনিকে বাঁচাতে সিঁদুর পরিয়ে দিল জিষ্ণু! ধামাকা পর্ব আসছে

    Published

    on

    icche putul rup gini

    জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুলে (Icche Putul) শুরু হয়েছে বিয়ের চমক। নীল এবং মেঘ দুজনের বাড়ির লোকই তাদের বিয়ে ঠিক করেছে একে অপরের সঙ্গে। কিন্তু সেই বিষয়ে কিছুই জানে না তারা। বিয়ের কেনাকাটা করতেও দুই পরিবার গিয়েছিল একসঙ্গে। যদিও একে অপরের থেকে পৃথক হওয়ার কষ্টে দিন কাটছে মেঘ এবং নীলের। তবে মেঘের বিয়েটা যে নীলের সঙ্গে হচ্ছে সেই বিষয়ে এখনও কিছু জানে ময়ূরীও।

    মেঘের বিয়ে উপলক্ষে ময়ূরীও ফিরে এসেছে বাড়িতে। তবে এদিকে বিচ্ছেদের বেদনা থাকলেও ধারাবাহিকে অন্যদিকে জমে উঠেছে প্রেম। হ্যাঁ আমরা কথা বলছে ধারাবাহিকে আসা নতুন জুটি গিনি এবং জিষ্ণুর। ধারাবাহিকে ৬ মাসের পরিবর্তন ঘটনা চলাকালীন আমরা দেখতে পাচ্ছি জমে উঠেছে গিনি এবং জিষ্ণুর প্রেমের রসায়ন। তাদের সম্পর্ক মেনে নিয়েছে বাড়ির সকলেই। তবে এখনও রূপের সঙ্গে আইনিভাবে বিচ্ছেদ হয়নি রূপের।

    গিনি এবং জিষ্ণু দুজন মিলেই চাইছে মেঘ এবং নীলের সম্পর্কটা জুড়ে দেওয়ার। দুই বাড়িতেও আসে সমস্ত সাহায্যও করছেন তারা তবে ইতিমধ্যেই ধারাবাহিকে চলে আসছে নতুন মোড়। ফিরে এসেছে রূপ। মেঘের বিয়ে থেকে সে জোর করে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করছে গিনিকে। তবে তাকে বাধা দেয় নীলের মা। তখন রূপ বলে গিনি তার স্ত্রী, এখনও তাদের আইনি বিচ্ছেদ হয়নি। তাই গিনির ওপর সম্পূর্ণ অধিকার আছে তার।

    আরও পড়ুন: মারাত্মক দুর্ঘটনায় ভয়ংকর রক্তক্ষয়! ছেলেকে নিয়ে হাসপাতালে ছুটলেন সুদীপা

    তার কথা শুনে ময়ূরীও তাতে সায় দিয়ে বলে হ্যাঁ সত্যিই তো গিনি এখনও রূপের স্ত্রী তাই রূপ চাইলে তাকে নিয়ে যেতে পারে। গিনির কোথায় রেগে যায় সকলেই তখন জিষ্ণু গিনির সিঁথিতে সিঁদুর পরিয়ে দেয় এবং বলে বিয়ে করবে সে গিনিকে। জিষ্ণুর এই কান্ড দেখে সকলেই তাকে সমর্থন করে এবং নীলের মা বলে নীলের সঙ্গে একই মণ্ডপে তিনি জিষ্ণু আর গিনির বিয়ে দেবেন।