Bangla Serial

Serial Shoot: আজকেই শেষ শুটিং দুটি জনপ্রিয় সিরিয়ালের! শোকের ছায়া শুটিং ফ্লোরেও

চ্যানেলে আসছে একের পর এক নামকরা প্রোডাকশনের হাত ধরে নতুন নতুন মেগা। আর তারফলে চ্যানেলের পুরোনো মেগা ইতির খাতায় নাম লেখাচ্ছে। শেষ হয়ে যাওয়া ধারাবাহিকগুলোর মধ্যে কিছু মেগা দর্শকদের খুব প্রিয় হলেও টিআরপিতে তেমন স্কোর করতে পারেনি। সম্প্রতি কিছুমাসে ধারাবাহিকের ইতির লিস্টটা যেন বেড়েই চলেছে। জনপ্রিয় বাংলা মিডিয়াম, গাঁটছড়া, খেলনা বাড়ি ইতির খাতায় নাম লিখিয়েছে।

পাশাপাশি সেই লিস্টে যোগ দেবে আরও কিছু মেগা। টানা তিনদিন ধরে তিনটি ধারাবাহিকের শুটিং শেষ হয়েছে। আজ আরও একটি মেগার শেষ শুটিং হবে। বর্তমানে স্টার জলসা (Star Jalsha) ও জি বাংলা (Zee Bangla) একে অপরকে টক্কর দিতে নানান নতুন মেগা আনছে। বেশকিছু নতুন ধারাবাহিক চ্যানেলকে এনে দিচ্ছে দারুন টিআরপি।

শোনা যাচ্ছে, স্টার জলসায় পরপর আটটি সিরিয়াল বন্ধ হবে। আসন্ন ধারাবাহিকের মধ্যে দুটি ধারাবাহিকের নাম সামনে এসেছে, আসছে ‘তুমি আসে পাশে থাকলে’ ও ‘গীতার এল এল বি’। ‘তুমি আসে পাশে থাকলে’ সিরিয়ালের জন্য ২য় নভেম্বর বন্ধ হবে স্টার জলসার ‘বাংলা মিডিয়াম’। সাথে ‘গীতার এল এল বি’র জন্য বন্ধ হবে স্টার জলসার আরও এক জনপ্রিয় মেগা ‘গাঁটছড়া’।

আগেই আমরা জেনেছি, শেষ হচ্ছে আকাশ আট (Akash Aath) চ্যানেলের তিনটি সিরিয়াল। এই চ্যানেলের ‘মেয়েদের ব্রতকথা’ (Meyeder Brotokotha) র শেষ শুটিং হয়ে গিয়েছে ২৬ শে অক্টবর। ধারাবাহিকের গল্পটি ভালো হলেও কম টিআরপির জন্য বন্ধ হল এই মেগা। আকাশ আট চ্যানেলের আরও একটি সিরিয়াল শেষ হয়েছে গতকাল।

আরও পড়ুনঃ শুধু মিঠাই নয়, ‘খেলনা বাড়ি’র অভিনেত্রীও রয়েছে ‘প্রধান’ সিনেমায়! ফাঁস ছবি

গতকাল অর্থাৎ ৩০ শে অক্টবর শুটিং শেষ হয়েছে আকাশ আট চ্যানেলের ‘মিষ্টু’ (Mishtu) ধারাবাহিক। এবার আজ শেষ হচ্ছে চ্যানেলের আরও একটি সিরিয়াল ‘কড়ি দিয়ে কিনলাম’ (Kari Diye Kinlam)। মাত্র তিন মাসেই শেষ হয়ে যাচ্ছে এই মেগা। সাহিত্যের সেরা সময়ের একটি নতুন গল্প ২৪শে জুলাই থেকে শুরু হয়েছিল পর্দায়।

Ratna Adhikary